হোমহলিউড

ঠোঁটে ঠোঁট রেখে করোনা কাঁটা সরানোর বার্তা দিলেন বিবার-হেইলি?

লোকের থেকে দূরে থাকলেও নিজেরা দূরে সরে যাননি। বিবার আর তাঁর স্ত্রী সব ভয় সরিয়ে বন্দি দীর্ঘ চুম্বনে। দেখে মনেই হচ্ছে না তাঁদের করোনা কাঁটা বিঁধেছে।

  | March 19, 2020 19:02 IST (নয়া দিল্লি)
Justin Bieber

বিবার-হেইলে নিশ্চিন্তে একান্তে (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • কানাডায় আইসোলেশনে জাস্টিন বিবার হেইলে
  • জাস্টিনের হোম কান্ট্রিতে উড়ে গেছেন তাঁরা
  • ইনস্টাগ্রামে তাঁদের ছবি ভাইরাল

একঢিলে দুই পাখি মারলেন জাস্টিন বিবার (Justin Bieber)। করোনা (coronavirus) থেকে সুরক্ষিত থাকতে স্ত্রী মডেল হেইলি বল্ডউইনকে (Hailey Baldwin)  নিয়ে উড়ে গেছেন কানাডায় (Canada)। সেখানে তাঁরা নিজেদের বাড়িতে মিজেদের আইসোলেশনে রেখেছেন। লোকের থেকে দূরে থাকলেও নিজেরা দূরে সরে যাননি। বরং অনেকটা সময় একান্তে কাটাচ্ছেন নিজেদের মতো করে। তারই নমুনা সোশ্যালে ভাইরাল হওয়া এই ছবি। যেখানে বিবার আর তাঁর স্ত্রী সব ভয় সরিয়ে বন্দি দীর্ঘ চুম্বনে। দেখে মনেই হচ্ছে না তাঁদের করোনা কাঁটা বিঁধেছে।পেছনে সাদা বরফে ঢাকা পাহাড়। চারিদিক তুষারশুভ্র। যুগলের চোখে স্নো গগলস। গায়ে ভারী গরম পোশাক।তাঁরা কি স্কেট করছেন? বলবে ছবি---  

হলিউডে করোনার দাপট, এবার সংক্রমণ ইদ্রিস এলবার!

দেখুন দু'জনার প্রেম


My quarantine partner

A post shared by Justin Bieber (@justinbieber) on


বাড়িতে যখন, তখন অবসর বিনোদনে টিকটক ভিডিও বানাবেন না কেন? জাস্টিন এবং হেইলি লিটল জ্যাকির স্লাইডগ্যাংয়ের ছন্দে মন খুলে নাচছেন।


জাস্টিন বিবারও সম্প্রতি তার ইনস্টাগ্রামে লাইভ হয়ে করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বনের জন্য তাঁর অনুরাগীদের বার্তা দিয়েছেন। ভিডিও ক্যাপশনে তাঁর আর্জি, "আপনি কি হাত ধুচ্ছেন নিয়মিত? তাহলে করোনা ভাইরাস থেকে পরিষ্কার থাকতে পারবেন। নিজে আলাদা থাকুন।সবাইকে নিরাপদে রাখুন।"

করোনা জয় টম হ্যাঙ্কসের, ছাড়া পেলেন হাসপাতাল থেকে

কাজের সূত্রে লস অ্যাঞ্জেলেসে থাকলেও করোনা মহামারি ঘোষণার পরেই  জাস্টিন বিবার পয়লা মার্চ কানাডার কানাডায় পৌঁছে যান। করেছিলেন। ওইদিনই কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো বিদেশি ভ্রমণকারীদের প্রবেশে নিষেধাজ্ঞার ঘোষণা করেন। জাস্টিন বিবার এবং হেইলি বল্ডউইন ২০১৮-য় গোপনে বিয়ে করেন। পরে সোশ্যালে পোস্ট করে বিয়ের খবর প্রকাশ্যে আনেন। মাত্র ১৯ বছর বয়সে তিনি মাদকাসক্ত হয়ে পড়েছিলেন। অবসাদে ভুগে আত্মহত্যার চেষ্টাও করেছিলেন। সেই সমস্ত কথা, একাধিক প্রেম, সম্পর্ক ভাঙার গল্প যখন সোশ্যালে জানান তখন তা প্রচণ্ড ভাইরাল হয়েছিল।  








বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com