হোমটিভি

প্রেম চিরন্তন? তাই ফিরছে ‘এখানে আকাশ নীল’?

  | September 21, 2019 18:36 IST (কলকাতা)
“ekhane Aakash Neel

এখানে আকাশ নীল (সৌজন্যে: স্টার জলসা)

দুই মানুষের বেড়ে ওঠাও ভিন্ন পরিবেশে। প্রথম জন ধনী পরিবারের সন্তান। আভিজাত্য যেখানে ম্লান করে অনুভূতিকে। আবেগে লাগাম পড়ায় সারাক্ষণ। অন্যজন পাহাড়ি গ্রামে, খোলা আকাশের নীচে বড় হয়েছে। তাই সে প্রকৃতির মধ্যে ডুবে গিয়ে বলতে পারে, এখানে আকাশ নীল (Ekhane Aakash Neel)।

বিপরীত হৃদয়ের দু-জন মানুষ। ভিন্ন তাদের অনুভূতি। প্রথম জন মনে করে, ডাক্তারদের অনুভূতিপ্রবণ হতে নেই। এটা তাঁদের পেশার পক্ষে ক্ষতিকর। অন্যজন একই পেশায় কাজ করলেও মনে করে, জীবন একটাই। তাকে গ্রহণ কর আর মন খুলে বাঁচ। এই দুই মানুষের বেড়ে ওঠাও ভিন্ন পরিবেশে। প্রথম জন ধনী পরিবারের সন্তান। আভিজাত্য যেখানে ম্লান করে অনুভূতিকে। আবেগে লাগাম পড়ায় সারাক্ষণ। অন্যজন পাহাড়ি গ্রামে, খোলা আকাশের নীচে বড় হয়েছে। তাই সে প্রকৃতির মধ্যে ডুবে গিয়ে বলতে পারে, এখানে আকাশ নীল (Ekhane Aakash Neel)। প্রথমজন ডাক্তার উজান। দ্বিতীয় জন হিয়া। প্রথম জন পুরুষ। দ্বিতীয় জন নারী। দু-জনের মধ্যে একটাই মিল, দু-জনেই তারা টিউলিপ নার্সিংহোমের সঙ্গে যুক্ত।

Dance Dance Junior: নাচবে জুনিয়ার সুপারস্টার, নাচাবেন ‘ডিস্কো ড্যান্সার'!

গল্পটা খুব জানা জানা লাগছে? আপনার অনুভূতি পরখ করতে চলুন পিছিয়ে যাই ১১ বছর। ২০০৮-এর ৮ সেপ্টেম্বর থেকে স্টার জলসায় শুরু হয়েছিল ভালোলাগা আর ভালোবাসায় মাখামাখি একটি মেগা, এখানে আকাশ নীল। যেখানে সম্পূর্ণ বিপরীত মেরুর হয়েও দিশা হারিয়ে একে অন্যের প্রেমে পড়েছিলেন শহরের নামি কার্ডিওলজিস্ট উজান চট্টোপাধ্যায় আর আরেক ডাক্তার হিয়া। দর্শক মাতাল হয়েছিল তাঁদের প্রেম দেখে। উজানকে জীবন্ত করেছিলেন ঋষি কৌশিক। হিয়াকে অপরাজিতা ঘোষ দাস। সিজন ১-এর এই ধারাবাহিকের পর্ব সংখ্যা ৪৮৩। এবং প্রতিটি পর্ব সুপারহিট। ঠিক ১১ বছর পরে সেই মেগার সিজন টু আসছে একই চ্যানেলে। একই নামে। শুধু বদলেছে অভিনেতা। ঋষি কৌশিকের জায়গায় আসছেন শন বন্দ্যোপাধ্যায়। আর হিয়ার জুতোয় পা গলাচ্ছেন অপরাজিতা চক্রবর্তী।

2q0vskt8


ধারাবাহিক নিয়ে এবং নিজেদের চরিত্র নিয়ে একই সঙ্গে উত্তেজিত এবং সামান্য শঙ্কিত শন আর অনামিকা। দু-জনেই জানিয়েছেন, কাল্ট দুটি চরিত্র করতে পেরে তাঁরা ভীষণ খুশি। একই সঙ্গে টেনশনে রয়েছেন, দর্শক তাঁদের নেবেন তো! দুই অভিনেতা একথাও জানাতে ভোলেননি, তাঁরা তাণদের দুশো শতাংশ দিয়ে অভিনয় করেছেন। তাই আশা, খুব খারাপ বোধহয় লাগবে না।

মৃন্ময়ী থেকে মানবী রূপে দুষ্টের দমন আর শিষ্টের পালন করবে 'দুর্গা দুর্গেশ্বরী'?

মেগা নিয়ে প্রযোজক নিসপাল সিং রানের মত, ১১ বছর আগের গন্ধ গায়ে নিয়েই ফিরছে এখানে আকাশ নীল। দর্শকদের যেমন সেই সময়ের নতুন অভিনেতা ঋষি কৌশিক আর অপরাজিতা বিমুখ করেননি, শন-অনামিকাও তেমনি আশাহত করবেন না। দর্শকের। তাঁর আশা, ২০০৮-এ যেমন কাজ থামিয়ে সবাই বসে পড়তেন উজান-হিয়া ছোটপর্দায় এলেই, আগামী ২৩ সেপ্টেম্বর থেকে এই সময়ের উজান-হিয়ার জন্যেও তারা টিভিমুখো হবেন বিকেল সাড়ে পাঁচটায়। প্রতি সোম থেকে রবিবার।

  




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement