হোমবলিউড

রণভীর সিং ও সারা আলি খানের ‘আঁখ মারে’র সুরে পা মেলালো নিউ ইয়র্ক, ভিডিও ভাইরাল

নিউ ইয়র্কের বলিউড অ্যাক্সিয়ন এনওয়াইসি টাইমস স্কোয়ারের কাছে জমায়েত হয়েছিল। সেখানেই তারা নাচটি করে, এবং তাদের প্রত্যেকের সঙ্গে অপরের এত ভাল স্টেপ ম্যাচিং ছিল যে দেখতে অপূর্ব লাগছিল।

  | December 29, 2018 11:38 IST (নিউ দিল্লি)
Simmba Aankh Marey

রণভীর সিং ও সারা আলি খান

Highlights

  • ভিড়ের মধ্যেই এই পারফর্ম্যান্স শুরু হয়ে যায়
  • আঁখ মারে গানটি সিম্বা সিনেমায় নতুন ভাবে তৈরি করা হয়েছে
  • শুক্রবার মুক্তি পেয়েছে সিম্বা

আমেরিকায় একটি অনুষ্ঠানে জমায়েত জনতার সামনে পারফর্ম করা হল রণভীর সিং ও সারা আলি খানের সিনেমা সিম্বার গান ‘আঁখ মারে'। নিউ ইয়র্কের বলিউড অ্যাক্সিয়ন এনওয়াইসি টাইমস স্কোয়ারের কাছে জমায়েত হয়েছিল। সেখানেই তারা নাচটি করে, এবং তাদের প্রত্যেকের সঙ্গে অপরের এত ভাল স্টেপ ম্যাচিং ছিল যে দেখতে অপূর্ব লাগছিল। ওই দলটি নিজেদের ইউটিউব পেজে ভিডিওটি শেয়ার করেছে। আঁখ মারে গানটিকে রিঅ্যারেঞ্জ করে সিমায় ব্যবহৃত হয়েছে। গানটি আদতে ১৯৯৬ সালে আরশাদ ওয়ারসি ও সিমরাণ বাগ্গার সিনেমা ‘তেরে মেরে স্বপ্নে'-তে ব্যবহৃত হয়েছিল।

Simmba Review: সিমবা'র অত্যাচারে হল ছেড়ে স্যারিডনে পথে দর্শকরা, ট্রোল আর মিমের মুখে রণভীর

দেখুন সেই পারফর্ম্যান্স:


এ বার দেখুন আঁখ মারে গানের সঙ্গে সারা ও রণভীরের পারফর্ম্যান্স:


রণভীর ও সারার আঁখ মারে-তে আবার আরশাদ ওয়ারসি, তুষার কাপুর, কুণাল খেমু এবং শ্রেয়স তলপাড়েকে গেস্ট অ্যাপিয়ারেন্সে দেখা গিয়েছে।

ভাইজানের জন্মদিনে কেন প্রকাশিত হল না ‘ভারত'-এর লুক, জানালেন পরিচালক

রিলিজের পরেই সিম্বা-র আঁখ মারে চার্টবাস্টার্সে জায়গা করে নিয়েছে।

সিম্বার পরিচালক রোহিত শেট্টি। রণভীর সিং সেখানে দুর্নীতিগ্রস্থ পুলিশ অফিসার সংগ্রাম ভালেরাও। যিনি আবার একটা ঘটনার পরে একেবারে আমূল বদলে যান। সারা তার নায়িকা।

সারা আগেই বলেছিলেন, ‘‘এই সিনেমায় যে সামাজিক বার্তা দেওয়া হয়েছে। রণভীর ও রোহিত যখন একসঙ্গে দর্শক প্রচুর এনার্জি গাড়ি উড়ে যাওয়ার দৃশ্য আশা করবেন। সেগু‌লো আছে ঠিকই সঙ্গে সামাজিক বার্তাও রয়েছে।

আরও খবর দেখুন এখানে

সিম্বায় রয়েছেন সোনু সুদ ও আশুতোষ রাণা।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement