হোমবলিউড

"ব্রিটিশ শাসনের আগে অস্তিত্বই ছিল না ভারতের!": সইফ

তারপর আরও একধাপ সুর চড়িয়ে বলেন সইফ, "আমার মনে হয় না, ব্রিটিশ রাজত্বের আগে ভারতের কোনও অস্তিত্ব ছিল!"

  | January 21, 2020 11:46 IST (নয়া দিল্লি)
Saif Ali Khan

মুখ খুলেই ট্রোলড সইফ

Highlights

  • মুখ খুলেই ট্রোল সইফ
  • ব্রিটিশরা না এলে ভারতকে কেউ চিনতই না!
  • সঙ্গে সঙ্গে নেটিজেনদের তোপে অভিনেতা

মুখ খুলেই বিপদে Saif Ali Khan। অজয়-কাজল-সইফ অভিনীত 'Tanhaji' সুপারহিট। কিন্তু সইফ অন্য কারণে চর্চায়। সম্প্রতি, তিনি নিজের দেশের অবস্থান নিয়ে মুখ খুলেছেন। আর তাতেই নিন্দিত তিনি। নেটিজেভ ভয়ানক খেপেছে তাঁর ওপর। ছবির মুখ্য চরিত্র তানাজিকে নিয়ে বলতে গিয়ে বলেন, তাঁর ধারণা, এটা দেশের প্রকৃত ইতিহাস নয়। তারপর আরও একধাপ সুর চড়িয়ে বলেন, "আমার মনে হয় না ব্রিটিশ রাজত্বের আগে ভারতের কোনও অস্তিত্ব ছিল!" সোশ্যালে এই কমেন্ট ছড়াতেই হা হা করে ওঠে নেটিজেনরা। অবশ্য সোশ্যালে ট্রোল হওয়া নতুন নয় সইফের কাছে। এর আগে ছেলের নাম তৈমুর রাখার জন্যেও ট্রোল হয়েছিলেন তিনি। 

হ্যাকারদের জালে ফেঁসেছেন প্রিয়া?



সইফের কথার উত্তরে নেটিজেনদের একজন লেখেন, "দয়া করে একবার পুরনো মানচিত্র দেখুন। ব্রিটিশ আশার আগেই ভারতের অস্তিত্ব ছিল।" আরেকজন বলেন, "যদি ব্রিটিশরা আসার আগে ভারতের কোনও অস্তিত্বই ছিল না তাহলে ইস্ট ইন্ডিয়া কোম্পানি নাম রাখল কী করে তারা! কেউ প্লিজ জানতে চান সইফের কাছে।" আরও মন্তব্য তিরের মতো ছুটে এসেছে সইফের দিকে।

Viral Video: রাস্তাতেই স্টাইল শুট! দুরন্ত করিনায় মাত নেটিজেন


অনেকের দাবি, ঠিকমতো প্রচারের আলো পাচ্ছেন না। তাই এই ধরনের বিতর্কিত কথা বলছেন সইফ। 


একজনের দাবি, ১৮ শতকে আমেরিকান লাইব্রেরিতে গেলেই দেখা যাবে আগে ভারত মানচিত্রে মহাভারত হিসেবে পরিচিত ছিলেন। 

এই মন্তব্য টুইটারে  #SaifAliKhanpic.twitter.com/MsRHDmRrnd


স্মরণে Ritu, স্মৃতি ভারাক্রান্ত বচ্চন-কাপুর পরিবার


প্রসঙ্গত, Tanhaji ছবিতে খলনায়ক উদয়ভান সিংয়ের চরিত্রে দেখা গেছে Saif Ali Khanকে। মিশন মঙ্গল, দাবাং ৩ আর গুড নিউজ-এর রেকর্ড ভেঙে ২০০ কোটি ব্যবসা করেছে ইতিমধ্যেই। মহারাষ্ট্র, গুজরাতে রমরমিয়ে চলছে এই ছবি। তানাজি-র ধাক্কায় ব্যবসা মার খেয়েছে দীপিকা পাড়ুকোনের ছপাক। 





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com