হোমবলিউড

অন্নপ্রাশনের সাজে কে এই অভিনেত্রী? দেখুন তো চিনতে পারেন কি না!

পোস্টে স্বস্তিকা লেখেন, "ষষ্ঠ বিশ্ব হ্যান্ডলুম দিবস উদযাপন করছি। হস্তশিল্প জন্মের পর থেকে আমার জীবনের অঙ্গ। আগামী দিনেও থাকবে।"

  | August 07, 2020 20:46 IST (মুম্বই)
Swastika Mukherjee

স্বস্তিকা মুখোপাধ্যায়ের শৈশবের ছবি এখন নেটদুনিয়াতে ভাইরাল

Highlights

  • জাতীয় হস্তশিল্প দিবসে নিজের পুরনো ছবি পোস্ট করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়
  • অন্নপ্রাশনের সেই ছবি এখন ভাইরাল
  • শৈশবের অ্যালবাম থেকে পোস্ট করা সেই ছবি জাতীয় হস্তশিল্প দিবসে উৎসর্গ করা

টলিউড এক ডাকেই তাঁকে চেনে। বাংলা ছবির কথা গ্ল্যাম গার্ল স্বস্তিকা মুখোপাধ্যায় সম্প্রতি বলিউডেও ছাপ ফেলেছেন। নেপথ্যে পাতাল লোক আর দিল বেচারা। দুটি ছবিতেই প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। হেমন্তের পাখি ছবি দিয়ে ২০০১ সালে টলিউডে অভিষেক করা এই অভিনেত্রী শুক্রবার নিজের একটা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তাঁর অন্নপ্রাশনের সময়ের বহু পুরনো এই ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল। আজ, শুক্রবার জাতীয় হ্যান্ডলুম বা হস্তশিল্প দিবস। সেই দিনকে স্মরণ করে এদিন পোস্টে স্বস্তিকা লেখেন, "ষষ্ঠ বিশ্ব হ্যান্ডলুম দিবস উদযাপন করছি। হস্তশিল্প জন্মের পর থেকে আমার জীবনের অঙ্গ। আগামী দিনেও থাকবে। এই যেমনটা আমার অন্নপ্রাশনে হস্তশিল্প আমাকে সাজিয়ে তুলেছিল।" এযাবৎকাল টলিউডে একাধিক সফল ছবিতে অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ভূতের ভবিষ্যৎ, আবার শবর, সাহেব-বিবি-গোলাম, জাতিস্মর, কিয়া ও কসমস, স্টোনম্যান মার্ডার উল্লেখযোগ্য।

দেখুন স্বস্তিকার সেই পোস্ট:


Celebrating the 6th National Handloom Day. Handloom has been a part of my existence & being since forever. Since my Annaprashon to be precise #handloomday #handloomsilk #handloomcotton #indianweaves


A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on


দিল বেচারার আগে বলিউডে ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি ও অ্যামাজন অরিজিনাল পাতাল লোক ছবিতে অভিনয় করেছেন এই টলিউড অভিনেেত্রী। প্রতি ছবিতেই তাঁর অভিনয় প্রশংসিত। ডিজনি+হটস্টারে এখন ট্রেন্ডিং সুশান্ত সিং রাজপুত ও সঞ্জনা সঙ্ঘী অভিনীত দিল বেচারা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com