হোমবলিউড

বিয়েবাড়িতে জমিয়ে নাচ দীপভীর-এর! Viral সেই ছবি

সেখানেই মেহেন্দি থেকে বিয়ের রাত পর্যন্ত হুল্লোড়ে মেতেছেন দীপিকা। বাদ যাননি রণভীর সিংও।

  | November 09, 2019 18:23 IST (নয়া দিল্লি)
Deepika Padukone

বন্ধুনির বিয়েতে দীপিকা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • বন্ধুর বিয়েতে ব্যাঙ্গালোরো গিয়েছিলেন দীপিকা
  • রণভীরও ছিলেন সঙ্গে
  • বিয়ের অনুষ্ঠানে নেচে আসর জমিয়ে দেন দীপভীর

বহুদিন পড়ে কাজের বাইরে হইচই করতে দেখা গেল দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। কী উপলক্ষ্যে! না, বন্ধুনি ঊর্বশী কেশওয়ানির (Urvashi Keswani) বিয়েতে গেছিলেন নায়িকা। সেখানেই মেহেন্দি থেকে বিয়ের রাত পর্যন্ত হুল্লোড়ে মেতেছেন তিনি। বাদ যাননি রণভীর সিংও। দু-জনের সাজ, দু-জনের নাত জমিয়ে দিয়েছে বিয়েবাড়ি। এমনিতেই সাজুন বা না সাজুন, দীপিকা সুন্দরী। কিন্তু বন্ধুনির বিয়ে বলে কথা! তাই তিনি সেজেছিলেন ভারতের সনাতনী সাজে। আর সেই ছবি সোশ্যালে আসতেই মুগ্ধ অনুরাগীরা বলিপাড়ার খবর, ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের  কালোর ওপর সোনালি জরির কাজের জমকালো লেহেঙ্গায়। গলায় চোকার। কানে ভারী কানবালি। চোখ ধাঁধানো সেই ছবি দেখে অনেকেই বলছেন, এটা যেন আগামী ছবি দ্রৌপদীর ট্রেলার! 

'আমাদের প্রথম সন্তান': ছেলের জন্মদিনে এভাবেই আবেগে ভাসলেন আরবাজ-মালাইকা

দেখুন উর্বশীর মেহেন্দির ছবি:


hmetgll8


বিনিতা চৈতন্যর ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট




মেহেন্দির ছবি দেখে যেসব ভক্ত মুগ্ধ তাঁরা কী করবেন বিয়ের দিন দীপভীরের নাচ দেখে! সেখানে হাবি রণভীর সিংকে সঙ্গে নিয়ে জমিয়ে নেচেছেন  দীপস। আরেকটি ভিডিওতে রণভীর স্টেজে 'গাল্লি বয়' ছবির 'আপনা টাইম আয়েগা'-র সঙ্গে নেচে জমিয়ে দিয়েছেন দীপিকার বন্ধুর বিয়ে। 





মি়ঞাঁ-বিবিকে শেষ দেখা গেছে স়্জয় লীলা বনশালির পদ্মাবতে। আগামী দিনে দু-জনেক আবার একসঙ্গে দেখা যাবে কবীর খানের '83-তে। যেখানে, কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণভীর সিং। রোি দেবের ভূমিকায় দীপিকা পাড়ুকোন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement