হোমহলিউড

‘থর’ এর ঘোর কাটেনি এখনও-মাইলি সাইরাসের গানে নাচলেন ক্রিশ হোমস্‌ওয়ার্থ

‘ক্রিস হোমস্‌ওয়ার্থ শুধুই চেয়েছিলেন মাইলি সাইরাসের রেকিং বল গানে নাচতে

  | May 31, 2018 14:21 IST (নিউ দিল্লী)
Chris Hemsworth

ক্রিশ হোমস্‌ওয়ার্থ-র ভিডিও থেকে কিছু স্থির চিত্র

Highlights

  • ক্রিস হোমস্‌ওয়ার্থ ‘রেকিং বল’গানে নাচছিলেন
  • ভয়ঙ্কর ভাবে তাঁর কুকুর সেই নাচে বাঁধা দেন
  • ক্রিস নিজেই সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন
থানোসের মতো দেখতে হলেই থর আকা ক্রিস হোমস্‌ওয়ার্থ কে টেক্কা দেওয়া সহজ নয়।সম্প্রতি 34 বছরের এই হলিউড অভিনেতা তাঁর ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। এই ভিডিও তে তিন সন্তান সাশা,ইন্ডিয়া ও ত্রিস্তান সহ ক্রিস নিজেও রয়েছেন, আর তাদের সাথে রয়েছে ক্রিসের পোষা সারমেয় টি যাকে অনেক সময়ই তাঁর ইন্সটাগ্রাম নিউজ ফিডে দেখা যায়। ভিডিও টি দেখলে বোঝা যায়, ক্রিস হোমস্‌ওয়ার্থ চেয়েছিলেন একটু নাটকীয় ভাবে মাইলি সাইরাসের রেকিং বল গানের সাথে নাচতে, এবং ওই গানের কথায় ঠোঁট মেলাতে চেয়েছিলেন, কিন্তু গান শুরু হওয়ার পর যেই তিনি নাটকীয় ভাবে পিছন থেকে সামনে ফেরেন এবং বেশ জোরেই গান গেয়ে ওঠেন অমনি তাঁর পোষা কুকুর টি অভিনেতার গায়ে ঝাপিয়ে উঠে তাঁকে বাঁধা দেয়।
 
ভিডিওটির শেষে দেখা যায় ক্রিস হোমস্‌ওয়ার্থ মাটিতে শুয়ে আছেন, গান গাওয়া চেষ্টা করছেন এবং তাঁর পোষ্যটিকে সামলাচ্ছেন।এরই মধ্যে বাচ্চা গুলো ওই জোরে চালান গানের সাথে গলা মিলিয়ে গান গেয়ে যাচ্ছে।
 
‘যেটা শুরু হয়েছিল একটা স্থলভঙ্গ করে দেওয়া নাচের ভিডিও হিষেবে শেষ হল আক্রমনের পর কাপুরুষ কে9 এর মতো নিজের প্রান বাঁচাতে। বাচ্চা ও পশুদের আথে কখনও কাজ করো না।’- ভিডিও টি শেয়ার করে লিখেছেন এই অ্যাভেঞ্জার।ভাই লিয়াম হোমস্‌ওয়ার্থ ও মাইলি সাইরাসকেও এই ভিডিও তে ট্যাগ করেছেন তিনি।মাইলি সেখানে কমেন্ট করেছেন ‘ঐতিহাসিক’, পরে মাইলি তাঁর নিজের অ্যাকাউন্টে অনেক গুলি হার্ট চিহ্ন সমেত শেয়ার করেছেন ভিডিওটি।
 
এই ভিডিও ঠিক কতটা ভাইরাল? কোন ধারনা আছে? এখনও পর্যন্ত 52,99,812 মানুষ দেখেছেন এই ভিডিও।
 
 

আমরা থর সংক্রান্ত আরও কিছু হাসির ভিডিও দেখতে গিয়ে ক্রিসের সন্তান ও স্ত্রী এলসা পাটাকি’র কিছু ভিডিও-ও খুঁজে পাই।
 

 

 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com