হোমবলিউড

রোব্বারের বিকেলে বাড়ির বাগানে গৌরী খানের কোলে থ্রি মাস্কেটিয়ার্স কারা?

আব্রাম শাহরুখ খান এবং গৌরী খানের তিন সন্তানের সবচেয়ে ছোট। করণ জোহর ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে রুহি ও যশের জন্ম দিয়েছেন। রুহি ও যশ প্রায়ই ছয় বছর বয়সী আব্রামের সাথে খেলতে আসে।

  | May 06, 2019 11:47 IST (নিউ দিল্লি)
Shah Rukh Khan

ছবিটি শেয়ার করেছেন গৌরী খান

Highlights

  • ত্রি মাস্কেটিয়ার্সের ছবি শেয়ার করেছেন গৌরী
  • আব্রাম, রুহি ও যশের ছবি টুইট করেছেন গৌরী খান
  • শাহরুখ লিখেছেন, "মা তুঝে সালাম"

রবিবারের বিকেলে ‘থ্রি মাস্কেটিয়ার্সে'র সঙ্গে নিজের বাগানে বসে রয়েছেন গৌরী খান (Gauri Khan)। অলস রবিবার আরও যেন অলস করে দিয়েছে গৌরীর এই ছবি। “থ্রি মাস্কেটিয়ার্সের সাথে সময় কাটাচ্ছি!” ছবিটির শিরোনামে লিখেছেন গৌরী। এই তিন চরিত্র আসলে কে? ছোট্ট তিনজন রয়েছেন গৌরীর এই ছবিতে বিশেষ চরিত্র হিসেবে। আব্রাম (AbRam) এবং করণ জোহরের (Karan Johar) যমজ সন্তান রুহি (Roohi) এবং যশ (Yash)। ছবিতে দেখা যাচ্ছে মায়ের কোলে বসে রয়েছে আব্রাম। রুহি এবং যশ গৌরী ও আব্রামের দুই পাশে বসে রয়েছে। শাহরুখ গৌরীর পোস্ট রিটুইট করে ক্যাপশনে এ আর রহমানের গানের কলি উল্লেখ করে লিখেছেন; “মা তুঝে সালাম”। 

“নিজে কতটুকু তামাক খান” তামাকের বিজ্ঞাপন নিয়ে অজয় দেবগনকে প্রশ্ন ক্যান্সার রোগীর

এখানে শাহরুখ এবং গৌরীর টুইটগুলি দেখুন:




সোশ্যাল মিডিয়ায় স্ত্রী গৌরীর জন্য শাহরুখ খানে উচ্ছ্বাস এই প্রথমবার নয়। মার্চ মাসেই, বিশ্ব থিয়েটার দিবসে (World Theatre Day) নিজের পোস্টে গৌরী খানের জন্য একটি বিশেষ বার্তা লিখেছিলেন শাহরুখ: “তোমার সঙ্গে থাকা মানে যেন মঞ্চে থাকার মতো। অনেক আলো সেখানে, আমি আর কিছুই দেখতে পাই না। নতুনকে জানার আগ্রহ, গ্রহণ করার নম্রতা... তোমাকে একজন অভিনেতা তৈরি করেছে।”



গৌরী খান একজন ইন্টেরিয়র ডিজাইনার। তাঁর নিজস্ব অভ্যন্তরীণ সজ্জার সংস্থার নাম গৌরী খান ডিজাইনস। ফরচুন ইন্ডিয়ার সবচেয়ে ক্ষমতাশালী নারীর তালিকায় উঠে এসেছিলেন গৌরী খান। শাহরুখ খান তাঁকে অভিনন্দন জানিয়ে টুইট করেছিলেন: “আমাদের ‘ভাগ্যবান' পরিবারের তালিকায় তিনিই সবচেয়ে শক্তিশালী!" গ্রাজিয়া ইন্ডিয়ার প্রচ্ছদে গৌরী খানকে দেখা গিয়েছে, শাহরুখ তাতে টুইট করেন: “আমাদের কভার মাদার!” 

বিলাসবহুল গাড়ি ছেড়ে মুম্বাইয়ের লোকাল ট্রেনের যাত্রী আলিয়া ভাটের মা?




আব্রাম শাহরুখ খান এবং গৌরী খানের তিন সন্তানের সবচেয়ে ছোট। করণ জোহর ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে রুহি ও যশের জন্ম দিয়েছেন। রুহি ও যশ প্রায়ই ছয় বছর বয়সী আব্রামের সাথে খেলতে আসে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement