হোমবলিউড

৩০ বছর আগে নিজের ব্যক্তিগত কনসার্টে কোন অভিনেত্রীকে নিয়ে গিয়েছিলেন বিগ বি?

বলিউডের মহানায়ক অমিতাভ বচ্চন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ৩০ বছর পুরনো একটি ছবি শেয়ার করে নস্টালজিক করে তুলেছেন সকলকেই।

  | February 07, 2019 14:49 IST (নিউ দিল্লি)
Amitabh Bachchan

সলমান খান, আমির খান এবং শ্রীদেবীর সঙ্গে অমিতাভ বচ্চন

Highlights

  • সাদা কালো একটি ছবি শেয়ার করেছেন অমিতাভ
  • শ্রীদেবী, আমির খান ও সলমান খানও রয়েছেন ছবিতে
  • ৩০ বছর আগেকার এই ছবি ভাইরাল

স্মৃতি ফিরে দেখতে কে না ভালোবাসেন? পুরনো দিনের মুহূর্ত তাজা করে নিতেই বলিউডের মহানায়ক অমিতাভ বচ্চন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ৩০ বছর পুরনো একটি ছবি শেয়ার করে নস্টালজিক করে তুলেছেন সকলকেই। ৩০ বছর আগের এই ছবিতে যাঁদের দেখা যাচ্ছে, তাঁদের মধ্যে একজন শ্রীদেবী, আজ আমাদের মধ্যে নেই। ছবির ক্যাপশনে অমিতাভ লিখেছেন, 'ওয়েম্বলে স্টেডিয়ামে আমার কনসার্ট...কোনও ভারতীয়র প্রথম কনসার্ট এটি... প্রথম কনসার্টে শ্রীদেবী, আমির ও সলমানকেও সঙ্গে নিয়ে গিয়েছিলাম... ৭০,০০০ লোক ছিল...ঐতিহাসিক স্মৃতি! পুনর্গঠন এবং পরিবর্তনের আগে এমনই ছিল ওয়েম্বলে স্টেডিয়াম.. প্রিমিয়ার লিগ ফুটবলের কারণে এখন এটি বেশ পরিবর্তিত হয়েছে।”

নিক-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মুহূর্তের ছবিটি কে তুলেছেন জানেন?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

 


অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) এই পোস্টে প্রায় ৬ লক্ষেরও বেশি মানুষ লাইক করেছেন এবং অনেকই এই স্মৃতি শেয়ার করার জন্য ধন্যবাদও জানিয়েছেন। একজন অমিতাভকে জিজ্ঞাসাও করেন এই ছবিটি কোন সময়ে তোলা, উত্তরও দিয়েছেন বিগ বি। বিগ বি উত্তরে লিখেছেন, ‘১৯৮৯-১৯৯০' প্রায় তিরিশ বছর আগের এই ছবিতে প্রয়াত শ্রীদেবীকে সাদা শার্ট পরে দেখা যাচ্ছে, সলমান খানও মজার মুখ করে ছবি তুলেছেন।

কী করলেন সুহানা খান? ফের ভাইরাল শাহরুখ তনয়ার ছবি

এর আগে দীপাবলিতে অমিতাভ তাঁর মা, ভাই অজিতাভ (Ajitabh Bachchan) এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে অদেখা পুরনো ছবি পোস্ট করেছিলেন। তিনি লিখেছিলেন, “স্কুল অ্যাথেলেটিক্সে বিজয়ী মঞ্চে সবার উপরে দাঁড়িয়ে আমার ভাই এবং আমাকে খোঁজা, ছবি তোলা এবং জেতা কাপ শোয়ার ঘরে সাজানো।” শেষে বিগ বি লিখেছেন, “আমার কাছে এখন শুধু স্মৃতিগুলোই অবশিষ্ট, আর কিছুই নেই। কিন্তু আমার জন্য এই স্মৃতিই পৃথিবীর সব কিছুর থেকে সেরা।"


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement