হোমবলিউড

রণবীর-ঐশ্বর্যকে কখনও এভাবে আগে দেখেছেন?

একদম ক্যাজুয়াল পোশাকে রণবীর-রাই সোশ্যালে নতুন করে ভাইরাল। এমন ভাবে এক ফ্রেমে এঁদের আগে কখনও দেখাও যায়নি!

  | April 10, 2020 09:25 IST (নয়া দিল্লি)
Aishwarya Rai Bachchan

এক ফ্রেমে রণবীর-রাই (সৌজন্য়ে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ঐশ্বর্যকে শেষ দেখা গেছে ফানে খান ছবিতে
  • রণবীরকে শেষ দেখা গেছে সঞ্জু ছবিতে
  • অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে এঁরা জুটি ছিলেন

বৃহস্পতিবার চোখ খুলতেই মন ভালো। সৌজন্যে 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবির নায়ক-নায়িকা ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor) একটি ভাইরাল ছবি। ছবিটি ২০১৬-র ছবির সেট থেকে নয়। এটি তারও আগের। দু'জন অভিনেতারই বেশ কয়েকটি ফ্যান পেজ থেকে পোস্ট করা হয়েছে। একদম ক্যাজুয়াল পোশাকে রণবীর-রাই সোশ্যালে নতুন করে ভাইরাল। এমন ভাবে এক ফ্রেমে এঁদের আগে কখনও দেখাও যায়নি!

লকডাউনে সোশ্যালে ভাইরাল দীপিকা-রণভীরের কার্টুন, দেখুন

দেখুন ছবি:



ঐশ্বর্য রাই বচ্চন এবং রণবীর কাপুর স্ক্রিন শেয়ার করেছেন করণ জোহরের ২০১৬-র রোম্যান্টিক ড্রামা 'অ্যায় দিল হ্যায় মুশকিল'-এ। এখানে অনুষ্কা শর্মাও অভিনয় করেছিলেন। ছবিটিতে ছিলেন পাক অভিনেতা ফাওয়াদ খান। শাহরুখ খান ও আলিয়া ভাটকে দেখা গেছে ক্যামিও রোলে। ১৯৯৯-এ রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর পরিচালিত 'আ অব লৌট চলে'-তেও অভিনয় করেছিলেন। সহ-অভিনেতা ছিলেন অক্ষয় খান্না। 

ঐশ্বর্য রাই বচ্চনকে শেষে দেখা গেছে ২০১৮-র ফানি খান ছবিতে।  বিপরীতে ছিলেন অনিল কাপুর এবং রাজকুমার রাও। ছবিটি যদিও বক্সঅফিস সফল নয়। আগামীতে তাঁকে 'গোলাপ জামুন'-এ দেখা যাবে। বিপরীতে অভিষেক বচ্চন। প্রযোজনায় অনুরাগ কাশ্যপ।

সারা-ইব্রাহিমের খুনসুটি ভাইরাল সোশ্যালে, দেখলে মন ভরবে আপনারও

 রণবীর কাপুরকে শেষ দেখা গেছে ২০১৮-য় সঞ্জু (বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক) ছবিতে। আগামীতে তাঁকে দেখা যাবে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ফ্যান্টাসি ট্রিলজি ব্রহ্মাস্ত্র ছবিতে। সহ-অভিনেতা আলিয়া ভট্ট, অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া এবং মৌনি রায়। পাইপলাইনে আছে শামসেরা। সহ অভিনেতা বাণী কাপুর ও সঞ্জয় দত্ত।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com