হোমবলিউড

চীনে মুক্তি পেতে চলেছে ঠগস অব হিন্দুস্থান

কাছাকাছি সময়ে অক্ষয়কুমার অভিনীত প্যাডম্যানও চীনে মুক্তি পাওয়া ঠগস অফ হিন্দুস্থানের বক্স অফিস একটু ধাক্কা খেতে পারে

  | December 06, 2018 10:09 IST (নিউ দিল্লি)
Thugs Of Hindostan Aamir Khan

চীনের জন্য তৈরি পোস্টার

Highlights

  • ৮ নভেম্বর ভারতে সিনেমাটি মুক্তি পেয়েছিল
  • খুবই সমালোচনা শুনতে হয়েছিল সিনেমাটিকে
  • পরিচালক বিজয়কৃষ্ণ আচার্য

অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফ, সানা শেখ অভিনীত ঠগস অফ হিন্দুস্থান ভারতে ভাল করে না চললেও এ বার সে পাড়ি দিচ্ছে চীনে। ২৮ ডিসেম্বর চীনের স্ক্রিনে মুক্তি পাবে সিনেমাটি। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ বুধবার সিনেমার চাইনিজ পোস্টার শেয়ার করে জানান, ‘‘ডেট ফাইনাল হয়ে গিয়েছে, ২৮ ডিসেম্বর চীনে মুক্তি পাবে সিনেমাটি।'' তবে অক্ষয়কুমারের প্যাডম্যান-ও সেখানে মুক্তি পাচ্ছে ডিসেম্বরের ১৪ তারিখ। তাই বক্স অফিস ধাক্কা খেতে পারে।

দ্বিজেন্দ্রলাল রায়ের গানের সুর নিয়ে বিজ্ঞাপন ঘিরে বিতর্ক, আপত্তি জানালেন সেলেবরা

আরেকটি পোস্টে তরণ জানান, ‘‘বলিউড সিনেমার জন্য আজকাল চীনের বাজার খুব ভালো। প্রায় সোনার ডিম পাড়া হাঁসের মতোই। তবে সব সিনেমাই যে ততটা হিট হবে তা নয়। ১০২ নট আউট তেমন চলেনি। তবে প্যাডম্যান ও ঠগস অফ হিন্দুস্থান নিয়ে আশাবাদী।''

 


 

দেখুন চীনের জন্য নির্মিত পোস্টার:

 

আলি আকবর খানকে স্মরণ করে শহরে হবে স্বারা সম্রাট ফেস্টিভ্যাল

নভেম্বরের ৮ তারিখ ভারতে ঠগস অফ হিন্দুস্থান মুক্তি পাওয়ার পর থেকেই লোকে সিনেমাটি পছন্দ করেননি। এনডিটিভি-র জন্য ফিল্ম ক্রিটিক শৈবাল চ্যাটার্জী সিনেমাটির রিভিউ করে ৫ এর মধ্যে ২.৫ দেন।

বিজয়কৃষ্ণ আচার্য পরিচালিত যশ রাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটি ১৯৭৫ সালের প্রেক্ষিতে তৈরি। সমুদ্র নাবিক খুদাবক্স যিনি ইস্ট ইন্ডিয়া কোম্পানির হাত থেকে দেশকে মুক্ত করতে চান, বিপরীতে ফিরিঙ্গি মল্লা যে তার সামনে বাধা হয়ে আসে— এদের সংঘর্ষ নিয়ে সিনেমার গল্প।

এ বছর চীনে রিলিজ করল ঠগস অফ হিন্দুস্থান, প্যাডম্যান, হিন্দি মিডিয়াম, সিক্রেট সুপারস্টার, ১০৩ নট আউট। রজনীকান্তের টু পয়েন্ট ও-সিনেমাও চিনে সামনের বছর ৫৬০০০ হলে মুক্তি পাবে।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement