হোমবলিউড

বিপুল প্রত্যাশা ধরে রাখতে পারল না ঠাগস অফ হিন্দুস্তান...রবিবার অব্দি মোট ব্যবসা ১২৩ কোটি

ঠাগস অফ হিন্দুস্তান বলিউডের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা বলা যেতে পারে। ২০০ কোটি টাকা খরচ হয়েছে এই সিনেমার নির্মাণে।

  | November 13, 2018 13:42 IST (নিউ দিল্লি)
Thugs Of Hindostan

ঠাগস অফ হিন্দোস্তানের একটি দৃশ্য (সৌজন্যে-ইউটিউব)

Highlights

  • রবিবার আয় হয়েছে ১৭ কোটি টাকা
  • শুরুর দিনে দারুণ লাভের মুখ দেখে এই সিনেমা
  • এখনও অব্দি রোজগার মোট ১২৩ কোটি টাকা

রবিবার ছিল এই উৎসবের মরশুমের শেষ ছুটির দিন। আর এই দিনেই আমির খান এবং অমিতাভ বচ্চনের ঠাগস অফ হিন্দুস্তান মোট ১৭ কোটি টাকার ব্যবসা করেছে। মোট এখনও অব্দি বাণিজ্য হয়েছে ১২৩ কোটি টাকার (তামিল ও তেলেগু সংস্করণ সহ), টুইট করে বিস্তারিত জানিয়েছেন বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ। ঠাগস অফ হিন্দুস্তানের টিকিট বিক্রি ও ব্যবসার বিশ্লেষণ প্রসঙ্গে তরণ আদর্শ টুইট করেছেন, "ঠাগস অফ হিন্দুস্তান প্রত্যাখ্যানের মুখোমুখি হচ্ছে ... সপ্তাহান্তে এর ব্যবসা স্পষ্টভাবে ইঙ্গিত দেয় যে এটি বিপুল পরিমাণ প্রত্যাশা রাখতে ব্যর্থ হয়েছে... এটি প্রথম দিনে অবশ্যই নতুন মাত্রা নির্ধারণ করেছিল, তবে পরবর্তী দিনগুলিতে সি ব্যবসা ধরে রাখা কঠিন হয়ে পড়েছে।"

শেষরক্ষা করতে পারলেন না অমিতাভ, আমির। থাগস অফ হিন্দোস্তানের ভরাডুবি

 


ঠাগস অফ হিন্দুস্তান বলিউডের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা বলা যেতে পারে। ২০০ কোটি টাকা খরচ হয়েছে এই সিনেমার নির্মাণে। মুক্তির দিনেই ব্লকবাস্টার এই সিনেমা ২৮ কোটি টাকা উপার্জন করেছে। শনিবার ২২ কোটি টাকা এবং রবিবার ১৭ কোটি টাকা আয় করেছে ঠাগস অফ থিন্দুস্তান। 

 

 

তরণ আদর্শ জানান, দীপাবলি উত্সবের শেষের দিকে। সুতরাং সপ্তাহান্তে এই সিনেমার উপার্জন কমে যাওয়ার আশঙ্কাই করছেন তিনি।

 

 

আন্তর্জাতিক ক্ষেত্রে এই চলচ্চিত্র কেমন ব্যবসা করেছে তা দেখে নিন এখানে:

 

এনডিটিভির চিত্র সমালোচক শৈবাল চট্টোপাধ্যায় ঠাগস অফ হিন্দুস্তানের পর্যালোচনায় জানিয়েছেন, "ঠাগস অফ হিন্দুস্তান হ'ল প্রচণ্ড ক্রোধের প্রকাশ: বন্দুক এবং কামান, ধনুক এবং তীর, তরোয়ালের এখানে কোন অভাব নেই। তবে এইসব অস্ত্রগুলি হতাশাজনকভাবে অকার্যকরী প্রমাণিত হল। দর্শকদের আকর্ষণ করার প্রচেষ্টা রয়েছে, কিন্তু ব্যর্থ সেই প্রচেষ্টা।"

বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ঠাগস অফ হিন্দুস্তানে ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখও অভিনয় করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement