হোমবলিউড

থাগ সুরাইয়ার প্রেমে পাগল আমির খান। ক্যাটরিনাকে প্লিজ কেউ জানিয়ে দিন!

থাগস অব হিন্দুস্তান মোশন পোস্টারঃ ক্যাটরিনা কাইফের প্রথম লুক ঝড় তুলেছে ইন্টারনেটে।

  | September 21, 2018 13:29 IST (নিউ দিল্লী)
Thugs Of Hindostan Katrina Kaif

থাগস অব হিন্দুস্তান, মোশন পোস্টার: সুরাইয়া জান রূপী ক্যাটরিনা কাইফ। (সৌজন্যে ইউটিউব)

Highlights

  • ধুম 3-এর সময় থেকে ক্যাটরিনাকে আমার পছন্দ- জানালেন আমির খান
  • থাগস অব হিন্দুস্তানে নৃত্যশিল্পী সুরাইয়া জান রূপে দেখা যাবে ক্যাটরিনাকে
  • আগামী 8 ই নভেম্বর ছবিটা মুক্তি পাবে

যতদূর জানা যাচ্ছে ক্যাটরিনা কাইফ এর ওপর আমির খানের সেই ধুম 3-এর সময় থেকে একটা ক্রাশ রয়েছে কিন্তু তিনি এখনও পর্যন্ত ক্যাটরিনাকে সে কথা জানানোর সাহস যুগিয়ে উঠতে পারেননি। ক্যাটরিনা আবারও আমির খানের বিপরীতে থাগস অব হিন্দুস্তান ছবিতে অভিনয় করছেন। ছবিতে ক্যাটরিনা একজন দুর্দান্ত নৃত‍্যশিল্পী সুরাইয়া জানের চরিত্রে অভিনয় করছেন এবং আমির খান ক্যাটরিনাকে জানানোর জন্য তাঁর কাছ থেকে সাহায্য প্রার্থনা করছেন। আমরা কী বলতে চাইছি তা যদি আপনি এখনও না বুঝে থাকেন তবে আমি নিশ্চিত আপনি এখনও থাগস অব হিন্দুস্তানে ক্যাটরিনার চরিত্রের সঙ্গে আলাপ করে উঠতে পারেননি। আসন্ন ছবি থাগস অব হিন্দুস্তানের সদ্য প্রকাশিত মোশন পোস্টারে ক্যাটরিনার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সকলের সুরাইয়া জান হিসাবে আলাপ করিয়ে দিয়েছেন আমির খান। পোস্টার শেয়ার করে আমির লিখেছেন, "সুরাইয়া জান... সবচেয়ে খুব সুন্দর থাগ... ধুম 3-এর সময় থেকে আমি ওকে পছন্দ করি... কিন্তু বলার সাহস কখনও হয়নি। যদি কেউ তাঁকে জানিয়ে দেন তবে খুব উপকার হয়।" একটা চকচকে পোশাক পরে একটা সোনালী ব্যাকড্রপের সামনে দাঁড়িয়ে থাকা সুরাইয়া জান রূপি ক্যাটরিনার থেকে চোখ সরানো যাচ্ছে না।

আপনিও চিনে নিন সুরাইয়া জানকে:

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

;-) #ThugsOfHindostan | @yrf | @tohthefilm | @amitabhbachchan | @katrinakaif | @fatimasanashaikh


A post shared by Aamir Khan (@_aamirkhan) on

 

থাগস অফ হিন্দুস্তান ছবিতে আমির খান, ক্যাটরিনা কাইফ ও পরিচালক বিজয় কৃষ্ণ আচার্যের 2013 সালের ধুম 3 ছবির পর পুনর্মিলন ঘটেছে। এ ছাড়াও এই ছবিতে আমির খানের সঙ্গে তাঁর দঙ্গল সহ অভিনেত্রী ফতিমা সানা শেখ এবং লগন অভিনেতা লয়েড ওয়েনের এবং বুম সহ-অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে ক্যাটরিনার পুনর্মিলন ঘটেছে।

তিন থাগের সঙ্গেই আলাপ করে নিন:




যশ রাজ ফিল্মস প্রযোজিত থাগস অব হিন্দুস্তান ছবিটি ফিলিপ মিডোস টেইলরের 1839 সালের উপন্যাস কনফেশনস অব এ থাগ অবলম্বনে তৈরি হয়েছে বলে জানা গেছে। থাগস অব হিন্দুস্তান ছবিটি প্রথম কোনও বলিউড মেনস্ট্রিম ছবি যা থাগের গল্প অবলম্বনে তৈরি হয়েছে।

আগামী 8 ই নভেম্বর থাগস অব হিন্দুস্তান মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement