হোমবলিউড

বান্ধবী দিশা পাটানির সঙ্গে নিরিবিলিতে মালদ্বীপে সময় কাটাচ্ছেন টাইগার শ্রফ

টাইগার শ্রফ মালদ্বীপের যে ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে সমুদ্রের মধ্যে ইনি হাওয়াতে বেশ কিছু অ্যাকশন করছেন।

  | December 29, 2018 15:42 IST (মুম্বাই)
Tiger Shroff

টাইগার শ্রফ (Tiger Shroff) এবং দিশা পাটানি (Disha Patani)

Highlights

  • টাইগার শ্রফ আর দিশা পাটানি মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন
  • ছুটি কাটানোর ভিডিও শেয়ার করেছেন টাইগার
  • সাঁতার কাটার ছবি দিয়েছেন দিশা

বলিউডে অ্যাকশন এবং নাচের জন্য বিখ্যাত টাইগার শ্রফ তাঁর বিশেষ বন্ধু দিশা পাটানির সঙ্গে  মালদ্বীপে শীতের ছুটি কাটাচ্ছেন। দুই তারকাই নিজের ইন্সটাগ্রামে ভিডিও এবং কিছু ছবি শেয়ার করেছেন যা দেখে সহজেই বোঝা যাচ্ছে জমিয়ে এই ছুটি এঁকে অপরের সঙ্গে উপভোগ করছেন তাঁরা। টাইগার এবং দিশাকে এর আগেও বেশ কয়েকবার একসাথে দেখা গিয়েছে। যখনই দিশা আর টাইগার কোনও ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তা ভাইরাল হয়ে যায়। টাইগার শ্রফ মালদ্বীপের যে ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে সমুদ্রের মধ্যে ইনি হাওয়াতে বেশ কিছু অ্যাকশন করছেন। স্টান্ট করার জন্য টাইগার বেশ বিখ্যাত, তার নমুনা এই ভিডিওতেও টের পাবেন। দিশা পাটানিও নিজের সাঁতার কাটার কিছু ছবি শেয়ার করেছেন।

সুইৎজারল্যান্ডে বরফ-দেশে ছুটি কাটাচ্ছেন সইফ, করিণা ও ছোটে নবাব তৈমুর

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff) on

 


টাইগার শ্রফ কিছু দিন আগেই একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে দেখা যাচ্ছে তিনি ইয়ো ইয়ো হানি সিংয়ের গান উর্বশীতে জমিয়ে নাচ করছেন। টাইগারের এই ভিডিওটি বেশ ভাইরাল হয়। টাইগার শ্রফের সেই ভিডিওটির মতোই মালদ্বীপের ভিডিওটিও বেশ ভাইরাল হয়েছে। এর আগে টাইগার শ্রফ এবং তাঁর বিশেষ বন্ধু দিশা পাটানি এবং তাঁর বোন কৃষ্ণা শ্রফকে একই সঙ্গে দেখা গিয়েছিল।

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ভেন্টিলেশনে ৮১ বছর বয়সী অভিনেতা কাদের খান

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

 

টাইগার শ্রফ এবং দিশা পাটানিকে 'বাগি-2' সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছে। তাঁদের জুটি মানুষ বেশ পছন্দ করেছেন। আগামী চলচ্চিত্র 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2' এবং 'বাগি-3'র কাজ নিয়েই এখন ব্যস্ত টাইগার। দিশা পাটানি 'ভারত' সিনেমার জন্য কঠোর পরিশ্রম করছেন। ‘ভারত' সিনেমায় সলমান খান ও ক্যাটরিনা কাইফকেও দেখা যাবে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff) on

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com