হোমবলিউড

মাইকেল জ্যাকসনের জন্মদিন কীভাবে স্মরণে রাখলেন টাইগার শ্রফ? দেখুন ভিডিও

  | August 30, 2018 16:32 IST (নিউ দিল্লি)
Michael Jackson

মাইকেল জ্যাকসনের 60তম জন্মদিনে টাইগার শ্রফের শ্রদ্ধার্ঘ

মাইকেল জ্যাকসন 29 আগস্ট, 1958 সালে জন্মগ্রহণ করেন, গতকাল ছিল তাঁর 60 তম জন্মবার্ষিকী। বলিউডে মাইকেলের অন্যতম অনুরাগী টাইগার শ্রফ শ্রদ্ধা জানিয়েছেন মাইকেলকে।

20 জুলাই 1969, চাঁদে প্রথম পা রাখেন নীল আর্মস্ট্রং। আর 25 মার্চ 1985 চাঁদের হাঁটা দেখে তাজ্জব হয়ে পড়েন বিশ্ববাসী। সৌজন্যে মাইকেল জ্যাকসন। মুন ওয়াক এবং অ্যান্টি গ্রাভিটি মুভ দিয়ে যিনি পৃথিবীকে মাতিয়ে রেখেছিলেন এই জনপ্রিয় পপ তারকা। বেশ কয়েক বছর হল আকস্মিক ভাবেই মারা গিয়েছেন জ্যাকসন, তবু সারা বিশ্বে তাঁর ভক্তদের স্মৃতিতে উজ্জ্বল রয়েছেন এই পপ তারকা। মাইকেল জ্যাকসন 29 আগস্ট, 1958 সালে জন্মগ্রহণ করেন, গতকাল ছিল তাঁর 60 তম জন্মবার্ষিকী। বলিউডে মাইকেলের অন্যতম অনুরাগী টাইগার শ্রফ শ্রদ্ধা জানিয়েছেন মাইকেলকে। নিজেকে মাইকেল জ্যাকসনের অন্যতম সেরা ফ্যান বলে দাবি করেন টাইগার শ্রফ, তাই তাঁর গুরুর জন্মদিনে ইনস্টাগ্রামে জ্যাকসনের স্টাইলে নিজের নাচের একটি ভিডিও পোস্ট করেছেন তিনি।

 

 

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff) on

ভিডিওতে টাইগারকে দেখা যাচ্ছে সাদা স্যুট, নীল শার্ট এবং কালো টুপি পরে। টাইগারের সঙ্গে আরেকজনও রয়েছেন এই ভিডিওতে। মাইকেল জ্যাকসনের অনুকরণেই নেচেছেন টাইগার। ভিডিও শেয়ার করে তাতে তিনি লিখেছেন, "আমি আজ যার জন্য এতটুকু হয়ে উঠতে পেরেছি সেই মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা।” ঘণ্টাখানেক আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যেই 2 লক্ষ মানুষ দেখে ফেলেছেন।


 

এই প্রথমবার টাইগার মাইকেল জ্যাকসনের স্মৃতিতে ভিডিও পোস্ট করেছেন তা নয়, এর আগেও পপ তারকার প্রতি শ্রদ্ধার্ঘ জানিয়েছেন একটি ভিডিওর মাধ্যমেই।
 


টাইগার শ্রফ এখন ধরমা প্রোডাকসনের 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2’ এর শ্যুটিংএ ব্যস্ত। এই সিনেমায় অভিনয়ের মাধ্যমেই বলিউডে পা দেবেন অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডে। এছাড়াও কাজ চলছে টাইগার শ্রফের ‘র‍্যাম্বো’র রিমেকের। হলিউড সুপারস্টার সিলভাস্টার স্টেলনের বিখ্যাত সিরিজের হিন্দি রিমেকে র‍্যাম্বোর ভূমিকায় দেখা যাবে টাইগারকে।


...और भी हैं बॉलीवुड से जुड़ी ढेरों ख़बरें...


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement