হোমমিউজিক

আমি জানি তুমি ঠিক: সামাজিক বার্তা নিয়ে আসছে তিমির বিশ্বাসের নতুন শর্টফিল্ম!

  | November 19, 2018 14:02 IST
Timir Biswas

আমি জানি তুমি ঠিকের ট্রেলারের স্ক্রিনশট। (সৌজন্যে ইউটিউব)

তিমির বিশ্বাসের পরিচালনায় নতুন মিউজিক্যাল শর্টফিল্ম আমি জানি তুমি ঠিক আসছে আগামী ২১শে নভেম্বর।

সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগেই শুরু হয়েছে একটা নতুন ক্যাম্পেন। ফেসবুক জুড়ে ছড়িয়ে পড়া, "#আমি জানি তুমি ঠিক"-এর আড়ালে কত মানুষ যে নিজের আত্মশুদ্ধির কথা সকলের সামনে স্বীকার করেছে তার হিসাব নেই। কিন্তু "আমি জানি তুমি ঠিক" আসলে কী? খোঁজ নিতেই জানা গেল আড়ালে লুকিয়ে থাকা অন্য গল্প। তুমি রবে নীরবের পর গায়ক তিমির বিশ্বাস ফের হাত দিয়েছেন পরিচালনায়। তাঁর নতুন মিউজিক্যাল শর্ট ফিল্ম "আমি জানি তুমি ঠিক"। কিন্তু তা শুধুমাত্র মিউজিক্যাল শর্ট ফিল্মের গণ্ডিতেই সীমাবদ্ধ থাকেনি। আমি জানি তুমি ঠিকের মধ্যে দিয়ে তিমির দিতে চেয়েছেন মানুষকে এক সুন্দর বার্তা। তরুণ প্রজন্মকে উৎসাহ দিয়েছেন নেশা মুক্তির পথে এগিয়ে যেতে। আর শর্টফিল্মটি মুক্তির আগেই এই ক্যাম্পেন যে ধীরে ধীরে সাফল্যের পথে এগিয়ে চলেছে ফেসবুকজুড়ে মানুষের প্রতিক্রিয়াতেই মিলেছে তার প্রমাণ।

sbn8mgno

শুভেচ্ছা বৈরাগ্যের তৈরি পোস্টার। (সৌজন্যে ফেসবুক)

তিমির জানান, "তরুণ প্রজন্ম আজকাল প্রায়ই মাদকাসক্ত হয়ে পড়ে। ফলে পরিবার, কেরিয়ার, সামাজিক ও ব্যক্তিগত জীবনে তার প্রচন্ড প্রভাব পড়ে। এইভাবে চলার পর তাদের অবসাদ গ্রাস করে এবং শেষমেশ তারা আত্মহত্যা প্রবণ হয়ে ওঠে। এই শর্টফিল্মে প্রাঞ্জলকে কেন্দ্রীয় চরিত্রে এমনই এক মাদকাসক্ত তরুণের ভূমিকায় দেখা যাবে।" প্রসঙ্গত উল্লেখযোগ্য, পরিচালনার দায়িত্ব নিলেও তিমির গান করেননি আমি জানি তুমি ঠিক-এ। অন্যদিকে অভিনয়ের পাশাপাশি গান গেয়েছেন প্রাঞ্জল দাস ও তাঁর ব্যাডট্রিপ। 

dua1rflo

শুভেচ্ছা বৈরাগ্যের তৈরি পোস্টার। (সৌজন্যে ফেসবুক)


মিউজিক্যাল শর্ট ফিল্ম তৈরির কথা ভাবলেও ফেসবুক জুড়ে ছড়িয়ে পড়া এই ক্যাম্পেনের ভাবনা কিন্তু প্রথমে মাথায় আসেনি পরিচালকের। প্রাঞ্জলকে স্ত্রী মৃত্তিকার উদ্যোগেই #আমি জানি তুমি ঠিক ক্যাম্পেন শুরু হয় যা আজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

c39gthgo

শুভেচ্ছা বৈরাগ্যের তৈরি পোস্টার। (সৌজন্যে ফেসবুক)

"আজকাল তরুণ প্রজন্ম ব্যান্ডের গান শোনে। আবার তাদের মধ্যেই অনেকে মাদকাসক্ত হয়ে পড়ে আর তিলে তিলে নিজেদের হারিয়ে ফেলে। আমরা চেয়েছিলাম সেই সব মানুষগুলো যেন এই মিউজিক্যাল শর্টফিল্ম দেখার পর নিজেদের ভুলগুলো সংশোধন করে নতুনভাবে জীবনটা আবার শুরু করতে পারে", একরাশ আশায় বুক বেঁধে জানালেন তিমির। 


তিমির আরও জানান, প্রোডাকশন চলাকালীন আমি জানি তুমি ঠিক দলের এক সদস্য নিজে নেশা করা বন্ধ করে দিয়েছেন এবং আজ সুস্থ স্বাভাবিক জীবন কাটাচ্ছেন। তিমিরের দৃঢ় বিশ্বাস, শর্টফিল্মটি দেখার পর আরও অনেক তরুণের জীবনেই আসবে এমন পরিবর্তন। আপাতত আগামী ২১শে নভেম্বর ওয়েবকুফ প্রযোজিত শর্টফিল্মটি মুক্তির অপেক্ষায় রয়েছে সকলে!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com