হোমআঞ্চলিক

মুক্তি পেল ভাইজানের টাইটেল ট্র্যাক। দেখুন এখানে

  | June 06, 2018 21:04 IST (কলকাতা)
Bhaijaan Elo Re

ভাইজান ঈদে এলো রে গানের দৃশ্য

ইউটিউবে এই গানের ভিডিওতে দেখা যাচ্ছে বাংলাদেশের দাপুটে অভিনেতা সাকিব খান এবং অভিনেত্রী পায়েল সরকার সিনেমায় যথাক্রমে ভাইজান এবং তাঁর প্রেমিকা রুনার চরিত্রে অভিনয় করেছেন। ঈদের উৎসবে তাঁদের দুজনকে দেখা যাচ্ছে সকল বস্তিবাসীদের নিয়ে আনন্দে মেতে উঠেছেন। নাচ, গান, হুল্লোড়, হাসি, মজায় সকলে ঈদের উৎসবে সামিল হয়েছে।

ভাইজানের নতুন ঈদ স্পেশাল গানের ভিডিওটা দেখার পর এবার কিন্তু সত্যিই মনে হচ্ছে ঈদে ভাইজান শুধু যে আসছে তা নয় ধূমধাম করে আসছে। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত ভাইজান সিনেমার ট্রেলার এবং লিখেছি তোর নাম গানটা ইতিমধ্যে বেশ বিখ্যাত হয়ে গেছে। ভাইজান ও উজান- দুই ভাইয়ের এই গল্পে ইতিমধ্যে আমরা লিখেছি তোর নাম গানে উজান এবং তাঁর প্রেমিকা হিয়ার রোম্যান্স দেখেছি।
সম্প্রতি মুক্তি পেল ভাইজান সিনেমার ঈদ স্পেশাল গান ভাইজান ঈদে এলো রে, যা আবার এই সিনেমার টাইটেল সং-ও। ইউটিউবে এই গানের ভিডিওতে দেখা যাচ্ছে বাংলাদেশের দাপুটে অভিনেতা সাকিব খান এবং অভিনেত্রী পায়েল সরকার সিনেমায় যথাক্রমে ভাইজান এবং তাঁর প্রেমিকা রুনার চরিত্রে অভিনয় করেছেন। ঈদের উৎসবে তাঁদের দুজনকে দেখা যাচ্ছে সকল বস্তিবাসীদের নিয়ে আনন্দে মেতে উঠেছেন। নাচ, গান, হুল্লোড়, হাসি, মজায় সকলে ঈদের উৎসবে সামিল হয়েছে।
দেখুন ভাইজান ঈদে এলো রে গানের ভিডিওঃ

ভাইজান সিনেমায় সাকিব খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রী পায়েল সরকার ছাড়াও শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায় এবং অন্যান্য অভিনেতা অভিনেত্রীকে দেখা যাবে।
ভাইজান এলো রে সিনেমার প্রযোজক এসকে মুভিজ। ভাইজান ঈদে এলো রে গানটা গেয়েছেন বিখ্যাত গায়ক অভিজিত। গীতিকার রাজীব দত্ত, সুরকার স্যাভি গুপ্ত।
আগামী ঈদে দুই বাংলা মাতাতে 15ই জুন মুক্তি পাচ্ছে ভাইজান এলো রে।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com