হোমবলিউড

"রাজ ও আমার তরফে ভালোবাসা-সহ শুভেচ্ছা!" মাধবনের জন্মদিনে বার্তা শিল্পা শেট্টির

পোস্টে এই অভিনেত্রী লেখেন, "আমার দেখা সবচেয়ে নম্র, মিষ্টি, হেল্পফুল মানুষ। আমি আর রাজ সবসময় তোমার সততা, উচ্ছ্বাস, উদ্যোগকে সম্মান করি। আগামী শুভ হোক। পরিচালক হিসেবে রকেট্রি: দা নাম্বি এফেক্টে তোমার অভিষেক প্রশংসনীয় হোক।"

  | June 01, 2020 16:03 IST (মুম্বই)
Happy Birthday Madhavan

শিল্পা শেট্টির পোস্ট করা ভিডিও থেকে নেওয়া চিত্র। (সৌজন্য theshilpashetty)

Highlights

  • সোমবার ৫০-এ পা দিলেন আর মাধবন! শুভেচ্ছা বার্তায় ভরেছে ওয়াল
  • শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা
  • "সবসময়য় সৎ থাকার জন্য ধন্যবাদ"! লেখেন শিল্পা

কুন্দ্রা পরিবার থেকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা গেল আর মাধবনের (R Madhavan Birthday) কাছে। সোমবার ৫০ বছরে পা দিলেন বলিউডের ফারহান কুরেশি। সকাল থেকেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে মাধবনের সোশাল মাধ্যমের ওয়াল। তাই পিছিয়ে নেই এই বলিউড অভিনেতার খুব কাছের বন্ধু শিল্পা শেট্টি এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রা। কুন্দ্রা পরিবারের সঙ্গে একাধিক ছবি রয়েছে মাধবন ও তাঁর স্ত্রী সরিতা বিরজের। সেই ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করেন শিল্পা। পোস্টে এই অভিনেত্রী লেখেন, "আমার দেখা সবচেয়ে নম্র, মিষ্টি, হেল্পফুল মানুষ। আমি আর রাজ সবসময় তোমার সততা, উচ্ছ্বাস, উদ্যোগকে সম্মান করি। আগামী শুভ হোক। পরিচালক হিসেবে রকেট্রি: দা নাম্বি এফেক্টে তোমার অভিষেক প্রশংসনীয় হোক।" 

দেখে নিন শিল্পা শেট্টির সেই পোস্ট:


To one of the kindest, sweetest, nicest, most amazing people I know... Happiest birthday my dearest Maddy , thank you for always being sooo honest, teaching me about the latest in technology, hydroponics, life, parenting, and so much more We may not say it often, but @rajkundra9 and I really value your honesty, unconditional friendship, and love you to bits. Have a great birthday, @actormaddy... here's wishing you and your first directorial venture, #Rocketry, huge success. . . . . . #friends #forever #gratitude #birthday #unconditional


A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty) on


তবে কেবল শিল্পা কিংবা রাজ নয়, শমিতা শেট্টিও মাধবনের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন। পারিবারিক একটা ছবি পোস্ট করে শামিতা লিখেছেন, "প্রিয় ম্যাডি জন্মদিন শুভ হোক। আমার পরিচিতির মধ্যে তুমি সবচেয়ে প্রাণবন্ত ও সত্যিকারের মানুষ। অনেক আদর ও ভালোবাসা রইল।" 

দেখুন শমিতা শেট্টির সেই পোস্ট:



ইসরোর প্রাক্তন বৈজ্ঞানিক নাম্বি নারায়ণের জীবন নিয়ে ছবি' রকেট্রি: দা নাম্বি এফেক্ট। সেই ছবির পরিচালনার দায়িত্বে বার্থ ডে বয় ম্যাডি বা আর মাধবন। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com