হোমবলিউড

'Carbs Day': উদ্দাম বেলি ডান্সে উদযাপন ইলিয়ানার

মঙ্গলবার কার্বস ডে (Carbs Day)। মানে শরীরের বাড়তি খাঁজভাঁজ উদযাপন করার দিন। এই দিনে আপনি আপনার কার্ব দেখাতেই পারেন, কথাটা জেনেই মহাখুশি ইলিয়ানা ডি ক্রুজ (Ileana D'Cruz)।

  | September 24, 2019 10:39 IST (নয়া দিল্লি)
Ileana Dcruz

উপলক্ষ্য কার্বস ডে, তাতেই উদ্দাম বেলি ডান্সে ইলিনা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • জমিয়ে বেলি ডান্স করেছেন ইলিনা ডি ক্রুজ
  • আগামী ছবি পাগলপন্তি রিলিজের আগে এই ভিডিও শেয়ার হয়েছে
  • ইলিনাকে বিগ বুলের আসরেও দেখা যাবে

আজ, অর্থাৎ মঙ্গলবার কার্বস ডে (Carbs Day)। মানে শরীরের বাড়তি খাঁজভাঁজ উদযাপন করার দিন। এই দিনে আপনি আপনার কার্ব দেখাতেই পারেন, কথাটা জেনেই মহাখুশি ইলিয়ানা ডি ক্রুজ (Ileana D'Cruz)। কালবিলম্ব না করে কালো লং স্কার্ট আর সিক্যুইন ব্র্যালেট পরে উদ্দাম বেলি ডান্স নেচে ফেললেন নায়িকা। এবং সেটি শেয়ারও করে ফেললেন সোশ্যালে। সঙ্গে ক্যাপশন, আজ যখন কার্ব উদযাপনের দিন তখন সেই আনন্দে এই নাচ হতেই পারে। খবর, আগামী ছবি 'পাগলপন্তি'-র শুটের সময়েই নাকি এই নাচ ভিডিও করেছিলেন ইলিয়ানা। কার্বস ডে উপলক্ষ্যে সেই ভিডিও সোশ্যালে দিয়েছেন। ইলিনার স্টাইলিস্টও সিনেমার অনেক ছবি শেয়ার করেছেন।

Gully Boy: অস্কারে যাচ্ছে ছবি, 'আপনা টাইম' এল রণভীর-আলিয়ার?

দেখুন ইলিয়ানার পোস্ট:




নায়িকার আগামী 'পাগলপন্তি'র পোস্ট দেখুন:





কার্ব সম্বন্ধে বলতে গিয়ে ইলিয়ানা ডি ক্রুজের সাফাই কী জানেন? 'আমি নির্ঘাৎ রাতে ঘুমের মধ্যে হাঁটি। আর ফ্রিজ খুলে খাবার খাই। নইলে এত কার্ব হয় কী করে! আমি নাইট ওয়াকার স্নিকার!' ,মজা করে সোশ্যালে এই কথা ট্যুইট করতেই নেডিজেনদের বেশ মনে ধরেছে নায়িকার কথা। তারপর থেকেই নেট বিশ্বে জনপ্রিয় তিনি। "




ইলিয়ানার আগামী ছবি 'পাগলপান্তি' সম্পূর্ণ কমেডি জঁরের ছবি। এখানে তাঁর সঙ্গে দেখা যাবে অনিল কাপুর, জন আব্রাহাম, আরশাদ ওয়ার্সি এবং কৃতি খারবান্দাকে। 

Durga Puja 2019: পুজোর সাজে গায়িকা পুরোপুরি নায়িকা!

প্রসঙ্গত, ইলিয়ানাকে শেষ দেখা গেছে ২০১৮-য় তেলুগু ছবি 'অমর আকবর অ্যান্টনি'তে। 'পাগলপন্তি'র পরে, ইলিয়ানা অভিষেক বচ্চনের বিপরীতে 'দ্য বিগ বুল'-এ কাজ শুরু করবেন।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement