হোমবলিউড

Viral Photo: তোয়ালে পরে খালি গায়ে জানালায়! কার প্রতীক্ষায় 'দিওয়ানা' কার্তিক?

খালি গায়ে কোমরে শুধুই একফালি তোয়ালে জড়িয়ে থোলা জানালের কাছে তিনি। আবার উদাসী কণ্ঠে গান 'দিল দিওয়ানা বিন সজনা কে মানে না.....!

  | February 17, 2020 15:46 IST (নয়া দিল্লি)
Love Aaj Kal

কার জন্য এমন দিওয়ানা কার্তিক!

Highlights

  • প্রেম দিবসে মুক্তি পেয়েছে 'লাভ আজ কল'
  • ছবির পরিচালক ইমতিয়াজ আলি
  • কার্তিক আরিয়ানের বিপরীতে ছিলেন সারা আলি খান

এক্কেবারে মজনু দশা কার্তিক আরিয়ানের (Kartik Aaryan)! খালি গায়ে কোমরে শুধুই একফালি তোয়ালে জড়িয়ে থোলা জানালের কাছে তিনি। আবার উদাসী কণ্ঠে গান 'দিল দিওয়ানা বিন সজনা কে মানে না.....! এই ছবি সোশ্যালের দেওয়ালে ঝুলতেই ফের শিরোনামে অভিনেতা। প্রেম দিবসে মুক্তি পেয়েছে তাঁর এবং সারা আলি খানের (Sara Ali Khan) ছবি 'লভ আজ কাল' (Love Aaj Kal)। ছবি মুক্তির আগে থেকেই দুই তারকার রসায়ন এই প্রজন্মের মনে ছাপ ফেলেছে। যদিও বক্স অফিসে ভালো ব্যবসা দেয়নি ছবি। সেই দুঃখেই কি কার্তিকের এই দশা! দিওয়ানা দশার ছবি সোশ্যালে পোস্ট করে তিনি ক্যাপশনেও লিখেছেন, ম্যায়নে প্যায়ার কিয়া-র সেই জনপ্রিয় গানের কলি। হল কী অভিনেতার! 

'তেজস'-এ 'পাইলট' কঙ্গনার কাছে আকাশও ছোট?


A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on



'বোরখা' কাজিয়া: তসলিমার নিশানায় রহমান-কন্যা, কড়া জবাব খতিজার

কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের ছবিটি অবশ্য মিশ্রিত সমালোচনা পেয়েছে। সপ্তাহশেষে বেশ ভাল উপার্জন করেছে। আগামী সপ্তাহে মুক্তি পাবে আয়ুষ্মান খুরানার ‘শুভ মঙ্গল মোড় সাধন'। তার আগে মোটামুটি ব্যবসা করে নিল এই ছবি।

'মোহন ভাগবত মূর্খ', তালাক প্রসঙ্গে সোনম-হুলে বিদ্ধ আরএসএস প্রধান

এমন দিওয়ানা দশাতেও কিন্তু চুটিয়ে কাজ করছেন কার্তিক আরিয়ান। পাপলাইনে একগুচ্ছ ছবি।যেমন, 'ভুলভুলাইয়া'-র সিক্যুয়েলে দেখা যাবে তাঁকে। বিপরীতে থাকবেন কিয়ারা আদবানি। একই সঙ্গে টি-সিরিজের একটি অ্যাকশন ছবিতেও দেকা যাবে তাঁকে। অন্যদিকে, সারার ঝুলিতে রয়েছে 'আটরঙ্গি রে' এবং 'কুলি নং ১'।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com