হোম

দেখুন: ‘বার্থডে গার্ল’ তনুশ্রীর জন্মদিন কীভাবে পালন করছেন আবীর-অর্পিতা চট্টোপাধ্যায়?

  | August 06, 2019 17:14 IST (কলকাতা)
Birthday

বার্থডে গার্ল তনুশ্রী চক্রবর্তী

আজ নায়িকা বার্থডে গার্ল। তাই সকাল থেকেই সোশ্যাল মিডিয়া উপচে পড়েছে হাজার শুভেচ্ছা, ভালোবাসা, আর্শীবাণীতে। নিশ্চয়ই আজকের দিনে ডায়েট ভুলে তনুশ্রী জমিয়ে খাচ্ছেন মায়ের হাতে রাঁধা পছন্দের সমস্ত পদ?

শুধুই আরও একটা বছর এগোল? নাকি, আরও একটু সিনিয়র হলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)? বাংলা সিনে দুনিয়া আর নায়িকার ভক্ত মহল বলছে, চুলোয় যাক এসব চুলচেরা বিশ্লেষণ। আজকের সাম, শুধুই তনুশ্রী কে নাম। কারণ, আজ নায়িকা বার্থডে গার্ল ( Birthday)। তাই সকাল থেকেই সোশ্যাল মিডিয়া উপচে পড়েছে হাজার শুভেচ্ছা, ভালোবাসা, আর্শীবাণীতে। ভক্তদের সঙ্গে গলা মিলিয়ে NDTV-র পক্ষ থেকেও অ-নে-ক শুভেচ্ছা তনুশ্রীকে। নিশ্চয়ই আজকের দিনে ডায়েট ভুলে তনুশ্রী জমিয়ে খাচ্ছেন মায়ের হাতে রাঁধা পছন্দের সমস্ত পদ? যদিও খবর, কলকাতার বাইরে নাকি জন্মদিনের হুল্লোড়ে মেতেছেন নায়িকা। কোথায় গেছেন তিনি? সঙ্গে আছেন কে? জানা যায়নি কিছুই।

এরই মধ্যে অভিনেতা আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) টুইটারে নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন দুটি ছবি পোস্ট করে। বলেছেন, যে পরিমাণ ছবি আমাদের আছে, তা দিয়ে সহজেই একটা ফটো অ্যালবাম বানানো যায়। তবে আজকের দিনের জন্য এই দুটোই যথেষ্ট। জন্মদিনের অনেক, অ-নে-ক শুভেচ্ছা। কাজের ময়দানের যুদ্ধ কালকের জন্য তোলা থাক। আজ শুধুই বন্ধুত্বে জারানো উষ্ণ আলিঙ্গন।

দেখুন আবীরের পোস্ট:



প্রত্যুত্তরে তনুশ্রী অভিনেতাকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ইসসসস! এটা তুই করতে পারলি! দেখুন তনুশ্রীর পোস্ট:



আবীরের পাশাপাশি তনুশ্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের ফার্স্ট লেডি অর্পিতা চট্টোপাধ্যায়ও ( Arpita Chatterjee)। টুইটারে তিনিও শুভেচ্ছায় ভরিয়ে দেন তনুশ্রীকে। তনুশ্রীর সঙ্গে তাঁর একটি সুন্দর ছবি পোস্ট করে লেখেন, অনেক আদর, অনেক ভালোবাসা, অনেক শুভেচ্ছা...শুধুই তোমার জন্য। খুব ভালো থেকো। খুব ভালো রেখো সবাইকে।

দেখুন অর্পিতার পোস্ট:



প্রসঙ্গত, আজকের দিনে হায়দ্রাবাদে তনুশ্রীর জন্ম। নায়িকা পড়াশোনা কমলা গার্লস হাই স্কুলে। স্কুলে পড়তে পড়তেই মডেলং শুরু তাঁর। কাজ করেছেন ছোটপর্দাতেও। তনুশ্রীর প্রথম জনপ্রিয় বাংলা ছবি উড়ো চিঠি। এরপরেই একে একে তাঁকে দেখা যায় বেডরুম, অভিশপ্ত নাইটি, বুনো হাঁস, খাদ সহ বিভিন্ন জনপ্রিয় ছবিতে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement