হোমবলিউড

আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের কলঙ্ক-মুক্তি

আজ কলঙ্কের দিন। আজকে সিনেমা হলে শুধুমাত্র এই একটি সিনেমাই মুক্তি পাচ্ছে। কলঙ্ক সিনেমা মুক্তির ক্ষেত্রে একদম স্বতন্ত্র একটি কৌশল অবলম্বন করেছে। কলঙ্ক সিনেমাটিতে আলিয়া ভাট বরুণ ধাওয়ান রয়েছেন মুখ্য ভূমিকায়।

  | April 17, 2019 11:24 IST (নিউ দিল্লি)
Kalank Release Date

কলঙ্ক সিনেমার একটি দৃশ্য

Highlights

  • প্রাক স্বাধীনতা সময়ের প্রেক্ষাপটে সিনেমার গল্পটি লেখা
  • কলঙ্ক সিনেমার পরিচালক অভষেক বর্মন
  • মুখ্য চরিত্রে রয়েছেন আিয়া ভাট ও বরুণ ধাওয়ান


আজ কলঙ্কের দিন। আজকে সিনেমা হলে শুধুমাত্র এই একটি সিনেমাই মুক্তি পাচ্ছে। কলঙ্ক সিনেমা মুক্তির ক্ষেত্রে একদম স্বতন্ত্র একটি কৌশল অবলম্বন করেছে। কলঙ্ক সিনেমাটিতে আলিয়া ভাট বরুণ ধাওয়ান রয়েছেন মুখ্য ভূমিকায়। এছাড়াও সিনেমায় রয়েছেন সোনাক্ষি সিনহা, আদিত্য রায় কাপুর, মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্ত। সিনেমার পরিচালক অভিষেক বর্মন। আদতে কলঙ্ক সিনেমাটি একটি পিরিওড ড্রামা। যার প্রযোজনা করছে করন জোহরের ধর্মা প্রোডাকশন। ১৯৪৫ সালের প্রাক স্বাধীন ভারতবর্ষের প্রেক্ষাপটে সিনেমার গল্পটি লেখা হয়েছে। করণ জোহর বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন, যে এই সিনেমাটি তার কাছে খুব স্পেশাল প্রজেক্ট। কারণ প্রায় 15 বছর আগে তিনি এই সিনেমার গল্পটি যখন ভেবেছিলেন, তখন স্থির হয়েছিল করনের বাবা যশ জোহর সিনেমাটির প্রযোজনা করবেন। আরো একটি কারনে সিনেমাটি স্পেশাল, তা হল এই সিনেমায় শ্রীদেবীর অভিনয় করার কথা ছিল কিন্তু তার অপমৃত্যুর পরে সেই চরিত্রটি মাধুরী দীক্ষিতের কাছে যায়।

বরকে অপহরণ করে বিয়ে! বলিউডে এমন বিয়ে ঘটাতে চলেছেন কোন 'জবরিয়া জোড়ি'?

কলঙ্ক সিনেমা রূপ এবং জাফর নামে দুই চরিত্রের অবৈধ প্রেম এবং সেই কারণে অজস্র জীবনের বরবাদ হয়ে যাওয়ার গল্প। রূপের চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। জাফরের চরিত্রে থাকছেন বরুণ ধাওয়ান।‌ এই সিনেমার মাধ্যমে ধর্মা প্রোডাকশন আভিজাত্যকে নতুন সংজ্ঞায় লিখতে চেয়েছে। এটি শুধুমাত্র বড় বাজেটের সিনেমায় নয় কিছুটা লার্জার দ্যান লাইফ সিনেমাও বটে।



আগে মাধুরী দীক্ষিত সংবাদ সংস্থা পিটিআই-কে বলেছিলেন, "আমার পরের সিনেমা কলঙ্ক সাধারণ কোনও গল্প নয়, চরিত্রগুলি বাস্তবের তুলনায় অনেকটাই বেশি কল্পিত এবং গল্পে অজস্র মোচড় রয়েছে। যা লার্জার দ্যান লাইফ।"


আইএএনএস-কে সম্প্রতি একটি ইন্টারভিউ দেওয়ার সময় বরুণ ধাওয়ান বলেন, "স্টুডেন্ট অফ দ্য ইয়ার' সিনেমার মাধ্যমে আমি ডেবিউ করেছিলাম। তখন কেউ ভাবতে পারেনি আমি কলঙ্ক সিনেমার জাফরের মতো একটি চরিত্রে সুযোগ পাবো। বারোটা সিনেমা পেরিয়ে আমি নিজের যোগ্যতাকে প্রমাণ করার একটা ভালো সুযোগ পেয়েছি। কলঙ্কের মতো একটা বড় মাপের সিনেমায় নিজের অভিনয় দক্ষতা দেখাতে পারব।


‘আমির খানের কাছে চিরকাল কৃতজ্ঞ থাকবো',বললেন কোন অভিনেতা


কলঙ্ক সিনেমাতে বিশেষ উপস্থিতি রয়েছে কৃতি শ্যানন এবং কিয়ারা আদভানির। দেখুন কলঙ্ক সিনেমার ট্রেলার এখানে:



খুব বেশি অপেক্ষা করার দরকার নেই দ্রুত টিকিট বুক করে ফেলুন আজ প্রথম দিনেই দেখে ফেলুন কলঙ্ক।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement