হোমবলিউড

আজ পরীক্ষা বাবা মেয়ে জুটির

এই সিনেমাটি একেবারেই ঐতিহ্যবাহী প্রেমের গল্পের মতো নয়।

  | February 01, 2019 12:45 IST (নিউ দিল্লি)
Ek Ladki Ko Dekha Toh Aisa Laga

সিনেমার একটি দৃশ্যে সোনম কাপুর ও রাজকুমার রাও।

Highlights

  • সুইটির ভুমিকায় অভিনয় করেছেন সোনম কাপুর
  • অনিল কাপুরকে তাঁর অনস্ক্রিন বাবার ভুমিকায় দেখা যাবে
  • জুহি চাওলা ও অক্ষয় ওবেরয়ও ছবিতে অভিনয় করেছেন

আজকের সব থেকে বড় মুক্তি 'এক লড়কি কো দেখা তো এয়সা লাগা' সিনেমাটি। এই সিনেমাটি একেবারেই ঐতিহ্যবাহী প্রেমের গল্পের মতো নয়। সিনেমার পরিচালক শেলী চোপড়া ধর সুইটি অর্থাৎ সোনাম কাপুরের রোমান্টিক রিলেশনশিপ নিয়ে নানা পরতে গল্পের সুতো বুনেছেন। ট্রেলার দেখে বোঝা যাচ্ছে সুইটির বাবা বলবীর চৌধুরী অর্থাৎ অনিল কাপুর ভিন্ন ধর্মে বিয়ের ব্যাপারে সম্মতি দিয়েছেন যদি সুইটি সাহিল মির্জা অর্থাৎ রাজকুমার রাও কে বিয়ে করেন। কিন্তু প্রশ্ন উঠেছে তিনি কি সুইটির পছন্দকেই গ্রহণ করছেন? পরবর্তীকালে সুইটি কি এক অভিনেত্রীর সঙ্গে তার বাবার সম্পর্ক কে মেনে নিতে পারবে?

আরও পড়ুনঃ দক্ষিণি অভিনেতার গলায় মালা দিতে চলেছেন শায়রাবানুর নাতনি

এক লড়কি কো দেখা তো এয়সা লাগা সিনেমাটি আদতে অন্য ধরনের ভালোবাসা ও রোমান্সের গ্রহণীয়তা নিয়ে কাজ করছে।
দেখুন এক লড়কি কো দেখা তো এয়সা লাগার ট্রেলার এখানে:


এমন একটি চরিত্রে অভিনয় করা প্রসঙ্গে সোনম কাপুর আইএএনএস-কে এক সাক্ষাৎকারে বলেন আমি বোল্ড ক্যারেক্টার সম্পর্কে খুব বেশি জানিনা তবে আমার মনে হয় এই চরিত্রটি এমনই একটা তকমা পেতে চলেছে। আমি যখন কোনও সিনেমায় কোনও চরিত্রকে বেছে নিই, তখন এটাই মাথায় থাকে যে বাকি কে কী বলবে সেটা পরের কথা আমি নিজের চরিত্রটাকে কতটা বিশ্বাস করতে পারছি। যদি নিজে চরিত্রটা উপরে আমি আস্থা রাখতে পারি তাহলে লোকে চরিত্রটাকে বিশ্বাস করবে। এখানে আমার পক্ষে যতটা দেওয়া সম্ভব ছিল সুইটি চরিত্রটিকে ততটা গুরুত্ব দিয়ে তৈরি করার চেষ্টা করেছি", বলেন তিনি। 

সোনম কাপুরকে শেষবার প্যাডম্যান এবং নীরজা সিনেমাতে দেখা গিয়েছিল। দুটি সিনেমা বক্স অফিসে তেমন ভাবে সাফল্য না পেলেও সমালোচকদের প্রশংসা পেয়েছিল। এক লড়কি কো দেখা তো এয়সা লাগা সিনেমায় রয়েছেন জুহি চাওলা রেজিনা ক্যাসান্দ্রা এবং অক্ষয় ওবেরয়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement