হোমবলিউড

নতুন বছরে কি চুটিয়ে প্রেম করবেন মালাইকা? বর্ষবরণের পার্টির ছবি তেমনই বলছে

কফি উইথ করণ 6 তে, অর্জুন কাপুর নিশ্চিত করেছেন যে তিনি একজনের সাথে ডেটিং করছেন কিন্তু তাঁর নাম প্রকাশ করেননি

  | January 01, 2019 15:30 IST (নিউ দিল্লি)
Malaika Arjun Dating

পার্টিতে অন্য অতিথিদের সঙ্গে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর

Highlights

  • নববর্ষের পার্টিতে একই সঙ্গে মালাইকা ও অর্জুন
  • করণ জোহরও পুনীত মালহোত্রার সঙ্গেই পার্টিতে আসেন
  • চাঙ্কি পাণ্ডেও ছিলেন পার্টিতে

বর্ষশেষের রাতে, সঞ্জয় কাপুর ও তাঁর স্ত্রী মাহীপ তাঁদের মুম্বাইয়ের বাসভবনে বর্ষবরণের পার্টির আয়োজন করেন যেখানে দম্পতির পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরাই উপস্থিত ছিলেন। সোমবার সন্ধ্যায় সঞ্জয় কাপুরের মুম্বাইয়ের বাড়ির বাইরে অর্জুন কাপুরকে দেখা গিয়েছে মালাইকা আরোরাকে। মালাইকার পরণে ছিল বাদামী ঝলমলে পোশাক আর অর্জুন কাপুর বরাবরের মতো ক্যাসুয়াল পোশাকে। চলচ্চিত্র নির্মাতা করণ জোহরও পুনীত মালহোত্রার সঙ্গে পার্টিতে যোগ দেন। অতিথি তালিকায় অভিনেতা চাঙ্কি পাণ্ডেও ছিলেন।

mav57238
aokj6pg8
3lpuhkmg
i0i7ejqg

 

নিজের Instagram টাইমলাইনে পার্টির ছবি সঞ্জয় কাপুরও শেয়ার করেছেন। সঞ্জয় কাপুর ছবির ক্যাপশনে লিখেছেন "পরিবার"। মালাইকা অর্জুন কাপুরের সাথে ডেটিং করছে এই কথা এখন প্রকাশ্য গোপন সত্য বলা যায়। করিনা কাপুর, করিশ্মা কাপুর, টুইঙ্কল খান্না, গৌরী খান, শ্বেতা বচ্চন নন্দা এবং অন্যান্য সেলিব্রিটিদের সাথে প্রাক ক্রিসমাস পার্টিতেও যোগ দেন।

 

Family


A post shared by Sanjay Kapoor (@sanjaykapoor2500) on

 

চলচ্চিত্র নির্মাতা রীতেশ সিধওয়ানির ক্রিসমাস পার্টির ছবিতেও দম্পতি সঞ্জয় কাপুর, মাহীপ, অমৃতা আরোরা এবং তাঁর স্বামী শাকিল লাদাক এবং অনু দেওয়ান এবং তাঁর স্বামী সানি দেওয়ানের সঙ্গে দেখা যায় মালাইকা আরোরা ও অর্জুনকে।

সুইজারল্যান্ডে বরফের মাঝে করিনা আর তৈমুরের ছুটি কেমন কাটছে দেখুন

 

 

#aliens

A post shared by Sanjay Kapoor (@sanjaykapoor2500) on

 

কফি উইথ করণ 6 তে, অর্জুন কাপুর নিশ্চিত করেছেন যে তিনি একজনের সাথে ডেটিং করছেন কিন্তু তাঁর নাম প্রকাশ করেননি। তিনি বলেন, "গত কয়েক মাস ধরে আমার পরিবারের সাথে অনেক কিছু ঘটেছে, যা আমাকে এই প্রশ্নের উত্তর দিয়েছে। আমি অবশেষে অনুভব করছি যে আমার নিজেরও পরিবার সম্বন্ধে একটি ধারণা আছে।"

অর্জুন কাপুরকে শেষ দেখা গিয়েছে নমস্তে ইংল্যান্ড সিনেমায় পরিণীতি চোপড়ার বিপরীতে। ৩৩ বছর বয়সী এই অভিনেতা আশুতোষ গোয়ারিকরের পানিপথ, ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড এবং সন্দীপ অউর পিংকি ফারার সিনেমাতেও কাজ করতে চলেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com