হোম

Monday Blues: ‘হতাশ’ মনে খুশির ঝিলিক, মানডে ব্লু থেকে সহজে রিলিফ

  | September 09, 2019 12:05 IST (কলকাতা)
Tollywood Celeb

হাসলেই মন ভালো

‘সোমবার ভীতি’ (Monday Blues) কাটাতে তাই সেলেবদের দাওয়াই, তাঁদের কিছু ঝলমলে ছবি। ওঁদের দেখে উৎসাহিত হোন আপনারা। বলুন, ‘কাজ করি আনন্দে’

শুক্রবার এলেই আনন্দে লাড্ডু ফোটে সবার মনে। এখন টানা আড়াই দিন ছুটি। কাজের তল্পিতল্পা গুটিয়ে সব্বাই দে-ছুট ইচ্ছে খুশির দুনিয়ায়। যেখানে ‘মেজাজটাই তো আসল রাজা'! সোমবার এবেই সেই-ই হাসিমুখগুলোই নিভু নিভু। কাজের চাপে চ্যাপ্টা হওয়ার ভয়ে। ‘সোমবার ভীতি' (Monday Blues) কাটাতে তাই টলিউড সেলেবদের (Tollywood Celeb) দাওয়াই, তাঁদের কিছু ঝলমলে ছবি। ওঁদের দেখে উৎসাহিত হোন আপনারা। বলুন, ‘কাজ করি আনন্দে'। সুপারস্টার জিৎ কী করেন জানেন? মন খুলে হাসেন। ওঁর মতে, হাসির মতো মন ভালো করার ওষুধ আর দুটো নেই। দেখবেন নাকি ট্রাই করে?

h7r4r468


মিমি-নুসরতও কম যান না। ওঁদের কথায়, মনখারাপ হলেই প্রিয় বন্ধুনির সঙ্গে আড্ডা। আর একসঙ্গে সেলফি। সোমবার ভীতি গায়েব!

bmf3ep4


বনির সোমবার কিন্তু ভীষণ রঙিন। দেখছেন, নিজের চারপাশে কেমন লাল-নীল-সবুজের মেলা বসিয়েছেন!

v0ckk62o


দাদা যদি থাকেন পাশে মানডে-তেও সানডে আসে! সৌরভ গাঙ্গুলির সঙ্গে দাদাগিরি-তে খেলতে এসে সেলফি তুলেছিলেন অদ্রিজা। আজ মন ভালো করতে সেটাই শেয়ার করলেন। 

kd2dqoqo


কেজো মানুষ ঋত্বিক চক্রবর্তী। সোমবার এলেই তিনি বিগ বি! দেখুন, নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে কেমন সৌজন্য সাক্ষাৎ-এ ব্যস্ত তিনি।

vkn1k27


মানডে ব্লুসের বিরুদ্ধে ইমন চক্রবর্তীর ট্যাগলাইন, বন্ধু বিনে প্রাণ বাঁচে না! তাই বাংলাদেশের স্বপ্নিল সজীবের সঙ্গে জমিয়ে ছবি তুলেছেন। 

vb9qb1f8


মুখের আদল কিন্তু একই আছে, তাই না? শুধু সামান্য ভারিক্কি হয়েছেন, এই যা। নিজের আর বাকিদের মন ভালো করতে অপরাজিতা আঢ্য তাই সক্কাল সক্কাল আগের আর এখনকার ইমেজ কোলাজ করে ভাসিয়ে দিয়েছেন নেট দুনিয়ায়। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement