হোমটলিউড

গোয়েন্দার ঈশ্বর ভক্তি! দক্ষিণেশ্বরে মায়ের কাছে ফেলুদা

  | December 21, 2019 11:15 IST (কলকাতা)
Feluda

মা ভবতারিণীর আশীর্বাদ নিতে ফেলুদা

যিনি মগজাস্ত্রের কারবারি তিনি কি অতিলৌকিকে বিশ্বাসী? দেবদ্বিজে ভক্তি কতটা তাঁর? এই নিয়ে দিব্য গোয়েন্দাগিরি হতেই পারে।

যিনি মগজাস্ত্রের কারবারি তিনি কি অতিলৌকিকে বিশ্বাসী? দেবদ্বিজে ভক্তি কতটা তাঁর? এই নিয়ে দিব্য গোয়েন্দাগিরি হতেই পারে। চাইলে লেখা যেতে পারে গোয়েন্দা উপন্যাসও। কারণ, ওয়েবে আসার আগে দক্ষিণেশ্বরে মা ভবতারিণীর আশীর্বাদ নিতে গিয়েছিলেন Feluda ওরফে Tota Roy Choudhury, তার জলজ্যান্ত প্রমাণ আছে। ঠাকুর শ্রী রামকৃষ্ণ দেবের ঘরে ধ্যানে বসে তিনি উপলব্ধি করেছেন, 'যত মত তত পথ। এবং 'শুনহ মানুষ ভাই, সবার উপরে মানুষ সত্য তাহার উপরে নাই।' টোটার এই কথা কি দেশের বর্তমান অন্ধকার পরিস্থিতির দিকে আঙুল রাখল? সদুত্তর দিতে পারবেন ফেলুদা স্বয়ং। আপনারা বরং দেখে নিন টোটার ট্যুইটের ঝলক:


সাদা পাঞ্জাবি-পাজামা আর আড়াআড়ি ভাবে কাঁধে ফেলা শাল, কপালে আশীর্বাদী টীকা--- এই লুকে ফেলুদা মাত করেছেন সোশ্যাল। গোয়েন্দার এই সাজ দেখে তারিফ করেছেন অনেকেই। এদিকে মধুচন্দ্রিমা, শ্বশুরবাড়ির ভূরিভোজ---সমস্ত কিছুর ফাঁকেই সৃজিত তৈরি তাঁর 'ফেলুদা ফেরত' নিয়ে। ইনস্টাগ্রামে তেমনই ইঙ্গিত টোটার। ভিডিও বার্তায় বলা হয়েছে, খুব শিগগিরি আড্ডা টাইমসে চলে আসছেন প্রদোষ মিত্র। তাঁর টিম নিয়ে। দেখে নিন ঝলক:



ভিডিও আরও বলছে, সিরিজ নিয়ে গভীর আলোচনা চলছে পরিচালক, টোটা, অনির্বাণ চক্রবর্তী ওরফে জটায়ু আর তোপসে রূপী কল্পন মিত্রের মধ্যে। রয়েছেন অভিনেতা ঋষি কৌশিক, টিম আড্ডা টাইমসও। 



এর আগে টোটা সোশ্যালে শেয়ার করেছিলেন প্রস্তুতি পর্বের টুকরো অংশ। লিখেছিলেন, মগজাস্ত্রে শান, প্রস্তুতি চলছে।


সৃজিত শেয়ার করেছেন জয়সলমীরের হোটেল প্রিন্সের বিশেষত্ব।



নেটিজেনদের মগজাস্ত্রে শান দিতে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন তিনি, তাঁরা কোথায় শুটিং করছেন, বোঝা যাচ্ছে কিছু?


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com