হোমবলিউড

পাকিস্তানে মুক্তি আটকে ভারতে বক্স অফিসে কেমন ব্যবসা করল ‘টোটাল ধামাল’?

Total Dhamaal; শুক্রবার মুক্তিপ্রাপ্ত এই কমেডি সিনেমাটি উদ্বোধনী দিনেই ১৬.৫০ কোটি টাকা অর্জন করেছে! তরণ আদর্শের মতে, এই সিনেমাটি মাল্টিপ্লেক্স এবং মহানগরীগুলিতে ভালো ব্যবসা করছে।

  | February 24, 2019 09:35 IST (নিউ দিল্লি)
Total Dhamaal

টোটাল ধামালের (Total Dhamaal) একটি দৃশ্যে মাধুরী দীক্ষিত

Highlights

  • শুক্রবারই ১৬.৫০ কোটির ব্যবসা
  • পাকিস্তানে মুক্তি পায়নি এই সিনেমা
  • টোটাল ধামালের পরিচালক ইন্দ্র কুমার

I

মাধুরী দীক্ষিত-অনিল কাপুর জুটির সিনেমা, অজয় ​​দেবগন, আরশাদ ওয়ারসি, রীতেশ দেশমুখের মতো তারকাদের মুখের যেখানে ছড়াছড়ি, ইন্দ্র কুমার পরিচালিত সেই ‘টোটাল ধামাল' (Total Dhamaal) বক্স অফিসে শুরুটা খারাপ করেনি। বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ তাঁর প্রতিবেদনে জানিয়েছেন শুক্রবার মুক্তিপ্রাপ্ত এই কমেডি সিনেমাটি উদ্বোধনী দিনেই ১৬.৫০ কোটি টাকা অর্জন করেছে! তরণ আদর্শের মতে, এই সিনেমাটি মাল্টিপ্লেক্স এবং মহানগরীগুলিতে ভালো ব্যবসা করছে। তরণ আদর্শ টুইট করেছেন: “টোটাল ধামাল ছুটির দিনে মুক্তি না পেয়েও বক্স অফিসে ধামাল তৈরি করেছে প্রথম দিনেই। দিন যত এগিয়েছে ব্যবসাও বেড়েছে। সপ্তাহান্তে প্রচুর পরিমাণে এই ব্যবসা বাড়বে বলেই আশা! শুক্রবার ভারতে ১৬.৫০ কোটি টাকার ব্যবসা করেছে এই সিনেমা।" 

পাকিস্তানের বিরুদ্ধে বলিউডের পদক্ষেপ নিয়ে সরব বিদ্যা বালান, কী ভাবছেন অভিনেত্রী?

এখানে দেখুন তরণ আদর্শের টুইট:


 

 

যদিও চলচ্চিত্র সমালোচকদের কাছ থেকে বেশিরভাগই নেতিবাচক পর্যালোচনা পেয়েছে টোটাল ধামাল (Total Dhamaal)। এনডিটিভির সমীক্ষায় চলচ্চিত্র সমালোচক শৈবাল চ্যাটার্জী পাঁচের মধ্যে মাত্র একটি স্টার দিয়েছেন এই সিনেমাকে। তিনি লিখেছিলেন, “টোটাল ধামাল একেবারেই যা তা! কোনও মাথা মুণ্ডু নেই। একদল মানুষের হাসানোর চেষ্টা, নিজেদের বোকা বানানোর চেষ্টায় কে কাকে হারাবে তারই প্রতিযোগিতা যেন।” 

পুলওয়ামা-কাণ্ডের জেরে একের পর এক বলিউড সিনেমা মুক্তি পাবে না পাকিস্তানে

ধামাল সিরিজের তৃতীয় সিনেমা হল “টোটাল ধামাল”। ইন্দ্র কুমার পরিচালিত এই সিনেমার প্রযোজনা করেছে ফক্স স্টার স্টুডিওস, অজয় ​​দেবগন ফিল্মস, অশোক থাকেরিয়া, ইন্দ্র কুমার, শ্রী অধিকারী ব্রাদার্স এবং আনন্দ পণ্ডিত।

এর আগের অংশগুলির মতো তৃতীয় ভাগেও রীতেশ দেশমুখ, আরশাদ ওয়ার্সি এবং জাভেদ জাফেরি রয়েছেন। অজয় ​​দেবগন, অনিল কাপুর, মাধুরী দীক্ষিত, বোমান ইরানী এবং ইশা গুপ্ত ধামাল পরিবারের নতুন সংযোজন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com