হোম

Rituparna Sengupta-র পালাবাদল! অপরাধী দমনে নামছেন ‘বিদ্রোহিনী’?

  | February 08, 2020 09:43 IST (কলকাতা)
Rituparna Sengupta

বিদ্রোহিনী ঋতুপর্ণা সেনগুপ্ত

১৯৯২ থেকে ২০২০--- ২৮ বছর ধরে টালিগঞ্জ শাসন করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এবার তিনি আসছেন নতুন পরিচালক সন্দীপ চৌধুরীর(Sandip Chowdhury) 'বিদ্রোহিনী' (Bidrohini) ছবিতে।

১৯৯২ থেকে ২০২০--- ২৮ বছর ধরে টালিগঞ্জ শাসন করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। প্রভাত রায়ের ‘শ্বেত পাথরের থালা'য় তাঁর প্রথম অভিনয়। তারপর ঋতুপর্ণা যেমন, 'বস্তির মেয়ে রাধা' বা 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ' করেছেন, তাঁকে দেখা গেছে 'দহন', 'পারমিতার একদিন'-এর মতো সমান্তরাল সিনেমাতেও। কিংবা, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ফের জুটি বেঁধে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ', নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘প্রাক্তন'। এবার তিনি আসছেন নতুন পরিচালক সন্দীপ চৌধুরীর (Sandip Chowdhury) 'বিদ্রোহিনী' (Bidrohini) ছবিতে। এই ছবিতে ঋতু আর নরমসরম নায়িকা নন, রীতিমতো কঠোর পুলিশ অফিসার। যিনি পিস্তল হাতে অনায়াস দুষ্টের দমনে।  

910cnbio


শুক্রবার মুক্তি পেল ছবির গান আর ট্রেলার। সেখানেই নিজের চরিত্র সম্বন্ধে ঋতু জানালেন, আইপিএস অফিসার কিরণ এমন এক মানুষ, যে ব্যক্তিগত জীবন এবং পেশার প্রতি ভীষণ দায়বদ্ধ। একাধারে আবেগপ্রবও।অন্যায়ের বিরোধিতা করতে যেমন তাঁর বাঁধে না তেমনি সংসারের জন্য প্রাণ দিতেও প্রস্তুত। কিরণকে আজকের নারী সমাজের প্রতিনিধি। এবং অনেকটাই আমার সঙ্গে মেলে। ছবিতে ঋতুর বিপরীতে দেখা যাবে জিতু কমলকে। এই নিয়ে এই জুটির এটি দ্বিতীয় ছবি।


s1t51v58


ছবিতে অন্যান্য ভূমিকায় দেখা যাবে সোনালি চৌধুরী, গৌতম মুখোপাধ্যায়, পার্থসারথি দেব প্রমুখ অভিনেতাদের। গানের দায়িত্বে অন্বেষা। তাঁর সুরে গান গেয়েছেন রূপঙ্কর, পীযূশ চক্রবর্তী, অন্বেষা নিজেও। যৌথ প্রযোজনায় মিরাজ মুভিজ, মেহুল মেঘানি, অরবিন্দ পরশরমকা, সম্বুদ্ধ ঘোষ। সরস্বতী পুজোর দিন ছবির কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন অভিনেত্রী।  






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com