হোমআঞ্চলিক

ছিন্নবিচ্ছিন্ন সময়ে ভালোবাসার গল্প শোনাবেন অঞ্জন দত্ত

‘ফাইনালি ভালোবাসা’-তে অভিনয় করেছেন, রাইমা সেন, অরিন্দম শীল, অর্জুন চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, সৌরসেনি মৈত্র, সুপ্রভাত এবং অঞ্জন দত্ত স্বয়ং।

  | January 19, 2019 18:30 IST (কলকাতা)
Finally Valobasa

Highlights

  • মুক্তি পেল ‘ফাইনালি ভালোবাসা’ সিনেমার ট্রেলার
  • তাঁর পরিচালিত সিনেমা ‘বং কানেকশন’, ‘রঞ্জনা আমি আর আসবো না’
  • ‘ফাইনালি ভালোবাসা’-তে অভিনয় করেছেন অঞ্জন দত্ত স্বয়ং

ভালোবাসা। কেউ খোঁজে শরীরের মধ্যে, কেউ মনে, কেউ একাকিত্বে, কেউ আবার শেষ হয়ে যেতে যেতেও আঁকড়ে ধরতে চায় সেই ভালোবাসাকেই। খোঁজা চলে নিরন্তর অনিঃশেষ। আসলে ভালোবাসা কী? এ গভীরতার তল মেলে কি? প্রশ্নগুলো ফের উস্কে দিল একটা সিনেমার ট্রেলার, ‘ফাইনালি ভালোবাসা'। পরিচালক হিসাবে অঞ্জন দত্ত একের পর এক ব্যতিক্রমী ভালোবাসার গল্প শুনিয়েছেন দর্শককে। ‘বং কানেকশন', ‘রঞ্জনা আমি আর আসবো না' সিনেমাগুলিকে এখনও মনে রেখে দিয়েছে দর্শক। দিন কয়েক আগেই হইচই ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার ‘বড়দিন' সিনেমাটি। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ফাইনালি ভালোবাসা'র ট্রেলার।

পঁচাশিতেও অপরাজিত অপু

দেখুন ট্রেলার এখানে:


 

‘ফাইনালি ভালোবাসা'-তে অভিনয় করেছেন, রাইমা সেন, অরিন্দম শীল, অর্জুন চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, সৌরসেনি মৈত্র, সুপ্রভাত এবং অঞ্জন দত্ত স্বয়ং।

বাসন্তী আর রাধাকে অপহরণ করে মহা ফ্যাসাদে জয়-বীরু

rngkj5i4

ট্রেলারের একটি দৃশ্যে রাইমা সেন

 

সিনেমার মিউজিকের দায়িত্বে রয়েছেন অঞ্জন দত্তের ছেলে নীল দত্ত। গান লিখেছেন অঞ্জন দত্ত ও শ্রীজাত। সিনেম্যাটোগ্রাফি করবেন গৈরিক সরকার। প্রযোজনার দায়িত্বে রয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement