হোমআঞ্চলিক

আসছে অভিমন্যুর 'গুগলি'!

  | March 03, 2019 12:48 IST (কলকাতা)
Googly

ট্রেলারে মা বাবার সঙ্গে ছোট্ট গুগলি। (সৌজন্যে ইউটিউব)

ছবিতে আরও কোনও গুগলি রেখেছেন কি না পরিচালক সেটা জানা যাবে ছবি মুক্তির পরেই।

একটা মেয়ে- সুন্দরী, বিবাহ উপযোগী, সর্বগুণসম্পন্না কিন্তু সমস্যা একটাই- মেয়েটার কথা জড়িয়ে যায়। ফলে বিয়ের কথা উঠলেই সে বেঁকে বসে। কনফিডেন্স তলানিতে ঠেকিয়ে সে বাড়ির মানুষদের প্রশ্ন করে, "আমার মতো তোতলা মেয়েকে কে বিয়ে করবে?" কিন্তু শেষমেশ পাওয়া যায় সৎপাত্রের সন্ধান। পাত্র-পাত্রীর রাজজোটক- দু'জনেই তোতলা। তারপর ছাদনাতলা। বিয়ের বছর গড়াতেই স্ত্রীয়ের কাছে সন্তানের আবদার রাখে ছেলেটা। কিন্তু আবার বেঁকে বসে মেয়েটা। মনে ভয়, "আমাদের সন্তানও যদি তোতলা হয়?" ওদিকে ছেলেটা নাছোড়। শেষমেশ মেয়েটার ভয় কাটিয়ে জন্ম নেয় ওদের ছেলে 'গুগলি'- যাকে নিয়েই ছবির গল্প বুনেছেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। গল্পের ছেলেটা সোহম চক্রবর্তী, মেয়েটা শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর তাদের ছেলে গুগলি- সৌম্যদীপ্ত সাহা। 

 

রিভিউ: দাগ কাটতে পারলো না বসন্তের মহালয়া

গুগলির জীবনটা কেমন হবে? সেও কি মা-বাবার মতো তোতলাই হবে? এই নিয়েই এগিয়ে যাবে ছবির গল্প আর উৎকণ্ঠায় কেটে যাবে পর্দার গুগলির মা-বাবার জীবন। সদ্য মুক্তি পেয়েছে গুগলির ট্রেলার। যেখানে রয়েছে একটা চমক। আপাতত দেখুন গুগলির ট্রেলার, যা এখনও ইউটিউবে ট্রেন্ড করছে:



সুরিন্দর ফিল্মস প্রযোজিত অভিমন্যু মুখোপাধ্যায়ের গুগলি মুক্তি পাবে খুব শীঘ্রই। ছবিতে আরও কোনও গুগলি রেখেছেন কি না পরিচালক সেটা জানা যাবে ছবি মুক্তির পরেই।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement