হোম

ইশার জন্মদিনেই মুক্তি পেল 'সোয়েটার'-এর ট্রেলার

প্রধান চরিত্র টুকুর ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী ইশা সাহা। ঘটনাচক্রে আজ আবার তাঁর জন্মদিন।

  | February 26, 2019 19:00 IST (কলকাতা)
Sweater Bengali Film

সোয়েটারের পোস্টারে ইশা সাহা।

Highlights

  • মুক্তি পেল সোয়েটারের ট্রেলার
  • আজ অভিনেত্রী ইশা সাহার জন্মদিন
  • আগামী মার্চে ছবিটি মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে

শীত যাবো যাবো করেও পারেনি যেতে। ম্যাজম্যাজে বৃষ্টি যেভাবে শুরু হয়েছে সেখানে ঠান্ডা লাগা, জ্বরের হাত থেকে বাঁচতে সোয়েটার মাস্ট! কেচে আলমারিতে তুলে দেওয়া সোয়েটার টেনে বের করতে হয়েছে আবার। সঙ্গে বের হয়েছে শিলাদিত্য মৌলিকের পরবর্তী ছবি 'সোয়েটার'এর ট্রেলার। প্রধান চরিত্র টুকুর ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী ইশা সাহা। ঘটনাচক্রে আজ আবার তাঁর জন্মদিন। তবে পর্দার টুকুর সঙ্গে বাস্তবের ঈশার চরিত্র একেবারেই আলাদা। টুকু আসলে একজন অতি সাধারণ মফঃস্বলের মেয়ে, বিবাহই যার একমাত্র ভবিতব্য বলে তাঁর পরিবারের সকলের বিশ্বাস। কিন্তু এর পাঁচটা মেয়ের মতো একেবারেই স্মার্ট, ফর্সা বা সুন্দরী নয় টুকু। এমন কী কোনও বিশেষ গুণও নেই তাঁর। যার ফলে একের পর এক পাত্রপক্ষ বাতিল করে দিচ্ছে তাঁকে। মধ্যবিত্ত পরিবারের সেন্টিমেন্টের দৌলতে যার ফলে আটকে রয়েছে টুকুর ছোট বোনের বিয়েও। এমন সময় কলকাতার এক পাত্রপক্ষের পছন্দ হয় টুকুকে কিন্তু একমাত্র শর্ত দেওয়া হয় টুকুর বোনা সোয়েটার পছন্দ হলে তবেই ছেলের সঙ্গে তাঁর বিয়ে দেবেন। অগত্যা পরিবারের কথা ভেবে আত্মীয়ের কাছে সোয়েটার বোনা শিখতে শুরু করে টুকু। সোয়েটারের সঙ্গে একটু একটু করে বুনতে থাকে প্রেম, বন্ধুত্ব, আত্মবিশ্বাস... শেষমেশ কী বিয়ে হবে টুকুর না আত্মবিশ্বাস ফিরে পেয়ে সে জবাব দেবে সমস্ত অপমানের?


আরও পড়ুনঃ ট্রেলারেই মন জয়, নিজেকে খুঁজে পেতে শেখাবে 'মুখার্জি দার বউ'

জয়িতা সেনগুপ্তের ছোটগল্প 'উল কাটা' অবলম্বনে শিলাদিত্য মৌলিকের ছবি 'সোয়েটার'। প্রজাপতি বিস্কুট, গুপ্তধনের সন্ধান-এর পর ইশার তৃতীয় ছবি সোয়েটার। ইশা ছাড়াও শ্রীলেখা মিত্র, জুন মাল্য, খরাজ মুখোপাধ্যায়, ফারহান ইমরোজ, সৌরভ দাস প্রমুখ অভিনয় করেছেন এই ছবিতে। 'সোয়েটার'-এর সংগীত পরিচালনা করেছেন রণজয় ভট্টাচার্য এবং অনিন্দ্য চট্টোপাধ্যায়। ছবির সিংহভাগের শুটিং হয়েছে দার্জিলিং-এ।


প্রমোদ ফিল্মস, পিএসএস এন্টারটেইনমেন্ট এবং পি অ্যান্ড পি এন্টারটেইনমেন্ট প্রযোজিত সোয়েটার আসছে সামনের মার্চে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement