হোম

Birthday Special: ‘অসুর’ হয়ে নতুন করে জন্ম নিলেন জিৎ

  | November 30, 2019 13:30 IST (কলকাতা)
Trailer

অসুরের ত্যাগ, দুর্গার প্রতিঘাত ৩০ তারিখ ট্রেলারে সুত্রপাত

সব অবতারকে ছাপিয়ে যাবে নতুন অবতার, অসুর। এটা জানতেন ছবির পরিচালক পাভেল। তাই আগামী ছবির ট্রেলার সামনে আনলেন সুপারস্টার জিতের জন্মদিনে।

ছবির খাতিরে বহুবার তিনি বহু অবতারে অবতীর্ণ। কিন্তু সব অবতারকে ছাপিয়ে যাবে নতুন অবতার, অসুর (Asur)। এটা জানতেন ছবির পরিচালক পাভেল। তাই আগামী ছবির ট্রেলার সামনে আনলেন সুপারস্টার জিতের জন্মদিনে (Jeet's Birthday)। এই উপহার যে তিনি দিতে চলেছেন আগাম ঘোষণা করেছিলেন ট্যুইটে। দেখুন সেই ট্যুইট:



শরতে নয়, শীতে আসছে অসুর, এই ট্যাগলাইন-ই চমকে দিয়েছইস দর্শকদের। তারপর জিতের লুক সামনে আসতেই দ্বিতীয় চমক। দাড়ি-গোঁফ-লম্বা চুলের জঙ্গলে ঢাকা জিতের মুখ চেনা দায়! হাতে ধুনুচি নিয়ে দুর্গার অকালবোধনে ব্যস্ত তিনি। পরে সামনে এসেছে অন্য দুই মুখ্য অভিনেতার ছবি। তাঁরা নুসরত জাহান এবং আবির চট্টোপাধ্যায়। অদিতি এবং বোধি রূপে তাঁদের দেখা মিলবে। জিৎ, কিগন। যিনি পৃথিবীর সবচেয়ে বড় দুর্গার স্থপতি। প্রযোজনায় জিৎজ ফিল্ম ওয়ার্ক। মুক্তি আগামী বছরের ৩ জানুয়ারি। দেখুন ছবির ট্রেলার:




নতুন ছবির সঙ্গে আজ ইনস্টায় জিৎ শেয়ার করেছেন ;সাথী'-কেও। যে ছবি তাঁকে জনপ্রিয়তার প্রথম স্বাদ জানিয়েছিল।


ভিডিওয় দেখিয়েছেন কীভাবে ৫০-টিরও বেশি ছবিতে ডাবিং করেছেন, করছেন তিনি।


 


জিৎকে শুভেচ্ছা জানিয়ে আশীর্বাণী পাঠিয়েছেন স্বয়ং অমিতাভ বচ্চনও। দেখুন, বিগ বি-র সেই শুভকামনা।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement