হোমবলিউড

বিচ্ছেদের পরেও অবিচ্ছেদ্য থাকাই যায়- পড়ুন ইন্সটাগ্রামে হৃত্বিক-সুজানের বন্ধুত্বের গল্প

চার বছর ধরে ডেটিংয়ের পর ২০০০ সালে বিয়ে করেছিলেন হৃত্বিক ও সুজান! ২০১৪ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়েছিল তবে এই দম্পতি তাঁদের সম্পর্কের সহযোগিতা অব্যাহত রেখেছেন।

  | November 26, 2018 11:18 IST (নিউ দিল্লি)
Hrithik Roshan

মুম্বাইতে একটি সিনেমার স্ক্রিনিং অনুষ্ঠানে হৃত্বিক রোশন ও সুজান খান

Highlights

  • ২০০০ থেকে ২০১৪ বিয়ের সম্পর্কে ছিলেন হৃত্বিক ও সুজান
  • হ্রেহান আর হৃধন নামের দুই সন্তানও আছে তাঁদের
  • অনেক একত্র, প্রেমময় আর সহনশীল জগত আমাদের' লিখেছেন হৃত্বিক

 

বিবাহ বিচ্ছেদ মানেই যে সব শেষ নয় তার প্রমাণ বারেবারেই দিয়েছেন হৃত্বিক রোশন। সম্প্রতি তাঁর প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গে নিজের সম্পর্কের গতিময়তা নিয়ে Instagram পোস্টে আলোচনা করেছেন হৃত্বিক। ৪৩ বছর বয়সী এই অভিনেতা সুজান এবং তাদের ছেলে হ্রেহান (১২) এবং হৃধন (১০) এর সঙ্গে ছুটি কাটানোর একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে সমুদ্রের ধারে হৃত্বিক এবং তাঁদের ছেলেদের ছবি তুলছেন সুজান। হৃত্বিক লিখেছেন: "আমার এবং আমার ছেলেদের সাথে কাটানো মুহূর্ত ছবিতে ধরে রাখছে আমার নিকটতম বন্ধু (এবং আমার প্রাক্তন স্ত্রী) সুজান... এটি নিজেই একটি মুহূর্ত।" হৃত্বিকের ইন্সটাগ্রাম পোস্টে তাঁর এক অনুরাগী লিখেছেন: "ভালোবাসার উষ্ণ বার্তা!" আরেকটি মন্তব্যে একজন লিখেছেন: "আপনার বার্তা ভীষণ সুন্দর।" চার বছর ধরে ডেটিংয়ের পর ২০০০ সালে বিয়ে করেছিলেন হৃত্বিক ও সুজান! ২০১৪ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়েছিল তবে এই দম্পতি তাঁদের সম্পর্কের সহযোগিতা অব্যাহত রেখেছেন। পারিবারিক অনুষ্ঠান, তাঁদের সন্তানদের জন্মদিন পালন এবং একসঙ্গে পারিবারিক ভ্রমণ সবেরই দায়িত্ব সামলান হৃত্বিক ও সুজান।

জিরো সিনেমার মেরে নাম তু গান দেখালো এখনও রোমান্সের রাজা শাহরুখই

বিচ্ছেদের পর তাঁদের সম্পর্ক অব্যাহত রাখার বিষয়ে হৃত্বিক পোস্টে বলেন: "এটি আমাদের বাচ্চাদের একটি গল্প বলে। গল্পটা হল যে, নানা পথ আর নানা ধারণায় বিভক্ত এই বিশ্বে এখনও একত্র হওয়া সম্ভব। এবং আপনি মানুষ হিসাবে বিভিন্ন জিনিস চাইতে পারেন এবং সব চেয়েও অবিচ্ছেদ্য থাকতে পারেন। আরো একত্র, সহনশীল, সাহসী, মুক্ত এবং প্রেমময় বিশ্বের শুরুটা তো বাড়িতেই।"


হৃত্বিক রোশন এবং সুজান খানের ঘন ঘন বাইরে যাওয়া দেখে তাঁদের আবার বিয়ে করার গুজব ছড়িয়ে পড়ে। তবে, গুজবে পাত্তা না দিয়ে নিজেদের শান্ত সুন্দর সম্পর্ক চালিয়ে গিয়েছেন তাঁরা।

বিশ্বের সবচেয়ে সুন্দর নারীকে আমি বিয়ে করেছিঃ দীপিকাকে বললেন রণবীর সিং

হৃত্বিক রোশনের আগামী সিনেমা সুপার 30 মুক্তি পাওয়ার অপেক্ষায়। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত একটি চলচ্চিত্রে টাইগার শ্রফের সঙ্গেও দেখা যাবে তাঁকে।

বলিউডের আরও খবর পড়ুন এখানে

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com