হোমবলিউড

'বড় হৃদয়'-এর পর 'Sexiest Asian Male'! বাহ হৃতিক বাহ

  | December 05, 2019 15:42 IST (লন্ডন)
रितिक रोशन

এশিয়ার সেরা আবেদনময় পুরুষ

তিনি নাকি Sexiest Asian Male, এই দশকের। এবং এই খবর শুনে যারপরনাই আহ্লাদিত রোশনপুত্তর।

অন্যদের থেকে আকারে নাকি বড় হৃতিক রোশন (Hrithik Roshan)-এর হৃদয়? সেই সুবাদে কিনা জানা নেই, তবে বছরশেষে আরও একটি পালক জুড়ছে তাঁর মুকুটে। অনলাইনের একটি সমীক্ষা বলছে, তিনি নাকি Sexiest Asian Male, এই দশকের। এবং এই খবর শুনে যারপরনাই আহ্লাদিত রোশনপুত্তর। 'সুপার ৩০' সুপারহিট করার পরে ভালো ব্যবসা করেছে 'ওয়্যার' ছবিও। সুজান খানের সঙ্গে আরেকবার সাতপাক ঘোরা শুধুই সময়ের অপেক্ষা। সব মিলিয়ে বছরটা মোটের ওপর ভালোই কাটল। আর বছর শেষে এতবড় সার্টিফিকেট চওড়া হাসি এনেছে গ্রিক গডের মুখে। এমনতিই হৃতিকের সৌন্দর্য ভারতীয় সনাতনী সৌন্দর্য নয়। পাথর কুঁদে যেন তাঁর শরীরের গঠন তৈরি হয়েছে। গ্রিক দেবতার মতোই সুন্দর তিনি। ফলে, তিনি যে এশিয়ার সবচেয়ে আবেদন জাগানো পুুরুষ হবে, সেটাই স্বাভাবিক।   

'বড় হৃদয়' হৃতিকের! দেখে তাজ্জব ১০ লাখ নেটিজেন বললেন....

ব্রিটেনের সাপ্তাহিক সংবাদপত্র উইকলি আই এই খবর জানিয়ে বলেছে, গত ১০ বছর ধরে এশিয়া বুঁদ হৃতিক সৌন্দর্যে। ফলে, তিনিই এই সম্মানের যোগ্য। ২০১৭-য় এই তালিকার একদম প্রথমে ছিলেন শাহিদ কাপুর। সিনে সমালোচক, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের ভোট গেছে হৃতিকের পক্ষে। তৃতীয় স্থানে ছোটপর্দার বড় তারকা ভিভিয়ান ডিসেনা। টাইগ্রার শ্রফ চতুর্থ। পঞ্চম জায়ান মালিক।

'বড় হৃদয়' হৃতিকের! দেখে তাজ্জব ১০ লাখ নেটিজেন বললেন....


চলতি বছরের অগাস্টে ওয়ার্ল্ড মোস্ট হ্যান্ডসাম ম্যান-এর তকমা পেয়েছিলেন হৃতিক। সেবারেও সৌজন্যে আমেরিকার এক সংস্থা। এত বড় সম্মান পেয়ে খুশিয়ে উছলে উঠেছেন হৃতিক। আন্তরিক ধন্যবাদ জানিয়েছএন ভক্তদের। বলেছেন, গোটা এশিয়া তাঁকে এত ভালোবাসে জানা ছিল না।  সবার আশীর্বাদ-ভালোবাসায় তিনি আজ এখানে পৌঁছোতে পেরেছেন। তাই আগামী দিনেও তাঁর পাশে থাকতে হবে সবাইকে। এভাবেই।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com