হোমবলিউড

Friday Flashback: ১৪ বছর আগে কেমন দেখতে ছিলেন ক্যাটরিনা? দেখুন সেই ছবি!

ছবি দেখে ভক্তরা ভীষণ খুশি। কারণ, সময়ে সময়ে পুরনো ছবির উলটে দেখতে কে না ভালোবাসে? ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে ক্যাপশনে জানিয়ে দিয়েছে ক্লাব, ২০০৫ সালে তেলেগু ছবি আল্লাড়ি পিড়িগু ছবির সেটে তোলা হয়েছিল ক্যাটের এই ছবি।

  | August 09, 2019 15:53 IST (নয়া দিল্লি)
Katrina Kaif

ক্যাটরিনার ফ্যান ক্লাব এই ছবি পোস্ট করেছে (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ক্যাটরিনার পুরনো ছবি দেখে স্মৃতিতে বুঁদ ভক্তরা
  • বলিউডে আসার আগে ক্যাট একাধিক আঞ্চলিক ভাষায় ছবি করেছেন
  • কোন ছবি প্রথম হিট হয় ক্যাটরিনার?

শুক্রবার ( On Friday) মানেই সপ্তাহান্ত। শুক্রবার মানেই স্মৃতির পাতা ওল্টানো। অলিখিত এই শর্ত মাথায় রেখেই যদি প্রশ্ন করা হয়, ১৪ বছর আগে কেমন দেখতে ছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)? দেখতে চান? আপনি আগ্রহী হবেন তো? তাহলে চোখ রাখুন এই ছবিতে। যে ছবি নায়িকার ফ্যান ক্লাব সোশ্যালে আজই টাটকা পোস্ট করেছে। এবং ছবি দেখে ভক্তরা ভীষণ খুশি। কারণ, সময়ে সময়ে পুরনো ছবির উলটে দেখতে কে না ভালোবাসে? ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে ক্যাপশনে জানিয়ে দিয়েছে ক্লাব, ২০০৫ সালে তেলেগু ছবি 'আল্লাড়ি পিড়িগু' (2005 Telugu film Allari Pidigu) ছবির সেটে তোলা হয়েছিল ক্যাটের এই ছবি। মিষ্টি গোলাপি রঙের পোশাকে (soft pink dress) তার থেকেও মিষ্টি ভঙ্গিতে ছবি তুলেছিলেন ক্যাট।  

বেঙ্গালুরুর মেয়েরা নাকি ভীষণ সুন্দরী! ঈশা-দীপিকার 'নো মেকআপ সেলফি' যে তাই বলছে

"থ্রো ব্যাক:'২০০৫-এ আল্লাড়ি পিড়িগু ছবির সেটে ক্যাটরিনা কাইফ" ক্যাপশন লেখা তাতে। দেখুন সেই ছবি:



২০০৩-এ এদেশে পা রাখেন ক্যাটরিনা। তাঁর প্রথম ছবি কাইজাদ গুস্তার বুম একেবারেই সাফল্যের মুখ দেখেনি। এরপর একাধিক আঞ্চলিক ভাষায় ছবি করার পর ডেভিড ধাওয়ান পরিচালিত ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া 
ছবি দিয়ে প্রথম সাফল্য আসে। সহশিল্পী হিসেবে ছিলেন সলমন খান, সোহেল খান, সুস্মিতা সেন। এরপরেই আর পেছনে ফিরে তাকাতে হয়নি ক্যাটরিনাকে। 

Viral: চোখে চোখ পড়লে কী হয়? মুঠো মাপের কোমর দুলিয়ে জানিয়ে দিলেন জাহ্নবী!

আপাতত নায়িকা রোহিত শেট্টির কপ ড্রামা সূর্যবংশী-র শুট নিয়ে ব্যস্ত। ক্যাটের বিপরীতে আছেন 'সিং ইজ কিং' নায়ক অক্ষয় কুমার। ছবির প্রযোজনায় করণ জোহরের ধর্মা প্রোডাকশন।  




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement