হোমবলিউড

আগামীকাল স্বাধীনতা দিবসে নাওয়াজউদ্দিন সিদ্দিকীর মান্তোর ট্রেলার মুক্তি পাবে

নাওয়াজউদ্দিন সিদ্দিকীর বহু প্রতীক্ষিত ছবি মান্তোর ট্রেলার আগামীকাল 15ই অগাস্ট মুক্তি পাবে, জানালেন পরিচালক নন্দিতা দাশ।

  | August 14, 2018 11:31 IST (নিউ দিল্লী)
Manto

মান্তো ছবিতে নাওয়াজউদ্দিন সিদ্দিকী। (সৌজন্যে ফেসবুক)

Highlights

  • স্বাধীনতা দিবসে ডিজিটাল মাধ্যমে ট্রেলার মুক্তি পাবে
  • লেখক সাদাত হাসান মান্তোর বায়োপিক মান্তো
  • রাশিকা দুগল, ঋষি কাপুর প্রমুখকেও উল্লেখযোগ্য চরিত্রে দেখা যাবে

নাওয়াজউদ্দিন সিদ্দিকীর বহু প্রতীক্ষিত ছবি মান্তোর ট্রেলার আগামীকাল 15ই অগাস্ট মুক্তি পাবে, জানালেন পরিচালক নন্দিতা দাশ। এই খবর প্রকাশ পাওয়ার পর থেকেই মঙ্গলবারের ট্রেন্ড লিস্টে শীর্ষ স্থান পেয়েছে মান্তো। টুইটারেও '#Mantoiyat' ট্রেন্ড করছে। সংবাদ সংস্থা আইএএনএস-কে নন্দিতা দাশ জানিয়েছেন ডিজিটাল প্ল্যাটফর্মে মান্তো স্বাধীনতা দিবসে মুক্তি পাবে। লেখক সাদাত হাসান মান্তোর জীবনী অবলম্বনে তৈরি ছবি মান্তো-তে নাওয়াজউদ্দিন সিদ্দিকী কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন।

দেখে নিন নন্দিতা দাশের টুইটঃ

 

 

“মান্তো মত প্রকাশের স্বাধীনতার স্বপক্ষে সব সময় কথা বলেছেন, নিজের লেখা এবং জীবনের স্ট্রাগলের মধ্যে দিয়ে। ধর্মীয় গোঁড়ামির শিকার হয়েছেন এবং তাঁর বিরুদ্ধে ছয়টা মামলা করা হয়েছে। তিনি সব সময় কলমের জোর আছে একথা মনে করতেন। তিনি যে ধরনের দৃঢ় ও সাহসী চরিত্র ছিলেন তা সকলকে অনুপ্রেরণা জোগায়”, আইএএনএস-কে জানান নন্দিতা দাশ।  

ইতিমধ্যে মান্তো 2018 সালের কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। ফেসবুকে কান উৎসবের বিভিন্ন ছবি শেয়ার করে নন্দিতা দাশ লেখেন, “আমি একেবারেই প্রস্তুত ছিলাম না- দর্শক অত্যন্ত আপ্লুত হয় এবং দর্শক ও সমালোচকরা সকলেই সিনেমাটা খুব পছন্দ করে। প্রিমিয়ারে তাঁরা 4 মিনিট দাঁড়িয়ে সংবর্ধনা জানান। অপরিচিত মানুষ এসে আমাকে জড়িয়ে ধরেন”।

তাঁর পোস্টটা দেখে নিনঃ

 

 
 

 

মান্তো ছবিতে নাওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে রাশিকা দুগল, ঋষি কাপুর, দিব্যা দত্ত, তাহির রাজ ভাসিন প্রমুখ অভিনয় করেছেন। নাওয়াজউদ্দিন অভিনীত সাদাত হাসান মান্তো সম্পর্কে নন্দিতা দাশ আগেই সংবাদ সংস্থা আইএএনএস-কে জানিয়েছিলেন, “ওঁদের দুজনেরই ব্যক্তিত্ব, দৃষ্টিভঙ্গি, রাগ, ঔদ্ধত্য, সংবেদনশীলতা এবং হিউমার। আমার ধারনা নাওয়াজউদ্দিনের পক্ষে এই চরিত্রটায় অভিনয় করা খুব সহজ ব্যপার ছিল।“

সম্ভবত আগামী মাসে মান্তো মুক্তি পেতে চলেছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com