হোমবলিউড

বিশ্ব পরিবেশ দিবসে হাতে কেন ঝাঁটা তুললেন সলমন! দেখুন ভিডিওতে

সূত্রের খবর, ঝড়ের ফলে আশপাশের আবর্জনা জড়ো হয়েছিল ফার্মহাউজের প্রবেশ ও প্রস্থান পথে। সেই সব সাফাই করতে শুক্রবার ঝাঁটা হাতে তুলে নিয়েছিলেন সলমন খান

  | June 06, 2020 20:36 IST
Salman Khan

সেই ভিডিওর একটা স্থিরচিত্রে দেখা গিয়েছে ঝাঁটা হাতে সলমন খান আর ইউলিয়া ভান্টুর। (সৌজন্য beingsalmankhan)

Highlights

  • বিশ্ব পরিবেশ দিবসে হাতে ঝাঁটা হাতে দেখা গেল সলমন খানকে
  • পানভেল ফার্মহাউজ চত্বরে জড়ো হওয়া আবর্জনা পরিষ্কারে এই উদ্যোগ
  • সেই উদ্যোগে সামিল হতে দেখা গিয়েছে ইউলিয়া ভান্টুরকেও

নিসর্গ ঘূর্ণিঝড়ের (Nisarg Cyclone) প্রকোপে ক্ষতিগ্রস্ত সলমন খানের পানভেল ফার্মহাউজ। টুইটারে ভিডিও পোস্ট করে সেই খবর প্রকাশ্যে এনেছেন বান্ধবী ইউলিয়া ভান্টুর (Iulia vantur)। এবার এই দুই জনকে দেখা গেল ঝাঁটা হাতে সেই ফার্ম হাউজ চত্বর সাফাই করতে। সূত্রের খবর, ঝড়ের ফলে আশপাশের আবর্জনা জড়ো হয়েছিল ফার্মহাউজের (panvel firm house) প্রবেশ ও প্রস্থান পথে। সেই সব সাফাই করতে শুক্রবার ঝাঁটা হাতে তুলে নিয়েছিলেন সলমন খান (Salman cleaning dust)। ঘটনাচক্রে শুক্রবার ছিল ৫ জুন, অর্থাৎ বিশ্ব পরিবেশ দিবস।তাই অনুরাগীদের কাছে পরিবেশ সচেতনতার বার্তা দিতে এই উদ্যোগে সামিল হয়েছিলেন ভাইজান। তাঁর সংস্থা বিং হিউম্যান সূত্রে এমনটাই খবর। বিং সলমন খান নামে ইনস্টাগ্রামে সক্রিয় এই তারকা। সেই প্রোফাইলেই নিএজ্র সামাজিক দায়বদ্ধতার সেই ভিডিও পোস্ট করেছেন সলমন খান। যে ভিডিওতে তাঁর বান্ধবী ইউলিয়া ভান্টুরকেও ঝাঁটা হাতে দেখা গিয়েছে। 

জানা গিয়েছে, লকডাউন ঘোষণার পর থেকেই পরিবারের সঙ্গে পানভেলের ফার্ম হাউজে রয়েছেন সল্মন খান। তাঁদের সঙ্গে আছেন ভাইজান ঘনিষ্ঠ অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ আর ডেইজি শাহ।সেই ফার্ম হাউজে রয়েছেন ইউলিয়াও। মাঝে একবার ইদের সময় পানভেল থেকে বান্দ্রার বহুতলে গিয়েছিলেন সলমন খান। গত ৩ মাস ধরে লকডাউনের জেরে সেখানেই গৃহবন্দি সেলিম খান। তাই বাবার শারীরিক পরিস্থিতির খোঁজ-খবর নিতে বান্দ্রার বহুতলে গিয়েছিলেন ভাইজান। বিং হিউম্যান সূত্রে এমনটাই দাবি। 

#SwachhBharat #WorldEnvironmentDay Music Credits: Mark Mothersbaugh

A post shared by Salman Khan (@beingsalmankhan) on



এদিকে, প্রায় ৩ মাস পানভেল ফার্মহাউজে বন্দি থাকলেও একদম নিষ্ক্রিয় ছিলেন না সলমন খান। বানিয়েছেন ৩টি মিউজিক অ্যালবাম। তার মধ্যে একটা অ্যালাবামের সুরকার  সাজিদ-ওয়াজিদ। আর একটা অ্যালবামে অভিনয় করতে দেখা গিয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজকে। 




তাছাড়াও, লকডাউনের জেরে শ্যুটিং বন্ধ থাকায় অসংগঠিত কলাকুশলীদের আর্থিক সাহায্যের উদ্যোগ নিয়েছিলেন সলমন খান। পাশাপাশি পানভেল ফার্মহাউজ এলাকায় থাকা দুর্গতদের মুখে খাবার তুলে দিতেও একাধিক উদ্যোগ নিতে দেখা গিয়েছে সলমন খানকে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com