হোম

'The Grey Part Of Blue'-এর টিজারে দেখুন সুহানা খানের চোখের ভাষা

Suhana Khan এর আগে নাটকে অভিনয় করেছেন এবং ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদেও দেখা গেছে শাহরুখ কন্যাকে

  | October 01, 2019 15:02 IST (নয়া দিল্লি)
The Grey Part Of Blue

"The Grey Part Of Blue" শর্টফিল্মটিতে দেখুন সুহানা খানকে (ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম)

Highlights

  • সুহানা কলেজের একটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন
  • ছবির টিজারটি সোশ্যাল সাইটগুলিতে ট্রেন্ডিং হয়েছে
  • সুহানা খান বর্তমানে নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন

সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ড করছেন শাহরুখ কন্যা সুহানা খান। সম্প্রতি তিনি অভিনয় করেছেন দ্য গ্রে পার্ট অফ ব্লু নামে একটি শর্ট ফিল্মে। সেই ছবিরই টিজার প্রকাশিত হওয়ার পর থেকেই বলিউডের বাদশার কন্যাকে (Suhana Khan) ঘিরে সরগরম সোশ্যাল মিডিয়া। ছবির পরিচালক থিওডোর গিমেনো ছবিটির টিজার শেয়ার করেছেন যাতে সুহানা খান রয়েছেন। তবে চলচ্চিত্র নির্মাতার শেয়ার করা ছবির (The Grey Part Of Blue) অংশবিশেষ দেখে ছবিটির প্লট বোঝা মুশকিল। টিজারে কোনও সংলাপও নেই, তবে সুহানা খানের চোখ যেন এই ছবির সমস্ত গল্প তুলে ধরেছে। চলচ্চিত্রটির টিজার শেয়ার করে নিয়ে থিওডোর লেখেন: "প্রিয় সবাই - আমি এখানে প্রথমবার আমার আসন্ন শর্ট ফিল্ম দ্য গ্রে পার্ট অফ ব্লুয়ের জন্য কিছু ভিজ্যুয়াল উপস্থাপন করছি। ফিল্মটি সম্পূর্ণ তৈরি হয়ে গেছে, তবে আমি এখনও ছবি মুক্তির তারিখ সম্পর্কে নিশ্চিত নই, সুতরাং আপনারা এই ছবির দিকে খেয়াল রাখবেন। এই ছবি তৈরিতে সবার সাহায্যের জন্যে ধন্যবাদ, আমি আশা করি আপনারা এই ছোট টিজারটি উপভোগ করবেন"।

মহাত্মা গান্ধিকে নিয়ে ট্রোলে চটলেন স্বরা ভাস্কর, আনলেন ভগৎ সিং প্রসঙ্গ...

এক ঝলক চোখ বুলিয়ে নিন The Grey Part Of Blue টিজারে:



কয়েক মাস আগেই ছবির পরিচালক সুহানা খানকে নিয়ে দ্য গ্রে পার্ট অফ ব্লু-র পোস্টার শেয়ার করেন । আমরা এই বিষয়েই কথা বলছি:


#thegreypartofblue art by @olsdavis

A post shared by Theodore Gimeno (@theodoregimeno) on


বাবা শাহরুখ খানের কাছ থেকেই অভিনয় যেন উত্তরাধিকার সূত্রে পেয়েছেন মেয়ে সুহানা খান। তিনি ইংল্যান্ডের আর্ডিংলি কলেজ থেকে চলচ্চিত্র নিয়ে পড়াশোনা করেন এবং  বর্তমানে নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। গত বছর, এসআরকে লন্ডনে সুহানার মঞ্চ নাটক রোমিও + জুলিয়েটে দেখতে যান, যেখানে তাঁর মেয়ে জুলিয়েটের চরিত্রে অভিনয় করেন। শাহরুখ লেখেন, "আমার জুলিয়েট লন্ডনে। সকলেই কী দুর্দান্ত এবং ব্যতিক্রমী অভিনয় করেছে, পুরো দলকেই অভিনন্দন।"

দু'মাসের বাচ্চাকে নিয়ে 'কর্নাটকের সর্বোচ্চ শৃঙ্গ' জয় করলেন অভিনেত্রী সমীরা রেড্ডি


শাহরুখ খান ও গৌরী খানের মেয়ে সুহানা খান। তার বড় ভাই আরিয়ান খান এবং ছোট ভাই আব্রাম তাঁর বাবা-মা'র সঙ্গে মুম্বইতে থাকেন।

নেতাজির অন্তর্ধান রহস্য:




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com