হোমবলিউড

Trishala Dutt's Post On Death Of Boyfriend: 'তোমাকে ভালোবাসি, প্রতি মুহূর্তে খুঁজছি তোমায়'

যদিও প্রেমিকের নাম গোপন রেখেছেন ত্রিশলা। বদলে প্রেমিকের সঙ্গে তাঁর কিছু ছবি পোস্ট করেছেন। সঙ্গে ক্যাপশন, "তুমি নেই। আমার হৃদয় যন্ত্রণায় গুঁড়িয়ে যাচ্ছে।

  | July 05, 2019 16:09 IST (নিউ দিল্লি)
Trishala Dutta

ত্রিশলা আর তাঁর প্রেমিক (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "আমি খুব ভাগ্যবান যে তোমার মতো মানুষকে পেয়েছিলাম" জানিয়েছেন ত্রিশলা
  • "তোমার অভাবে আমার হৃদয় শূন্য" লিখেছেন তিনি
  • যদিও প্রেমিকের নাম জানাননি ত্রিশলা

প্রেমিককে হারিয়ে বিষণ্ণ ত্রিশলা দত্ত (Trishala Dutt)।  বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামে সঞ্জয় দত্তের (Sanjay Dutt) মেয়ে জানান, তাঁকে চিরকালের জন্য ছেড়ে পরলোকে পাড়ি দিয়েছেন তাঁর প্রেমিক। যদিও প্রেমিকের নাম গোপন রেখেছেন ত্রিশলা। বদলে প্রেমিকের সঙ্গে তাঁর কিছু ছবি পোস্ট করেছেন। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, "তুমি নেই। আমার হৃদয় যন্ত্রণায় গুঁড়িয়ে যাচ্ছে।  তোমার সঙ্গে অসাধারণ সময় কাটিয়েছি। আমি খুব ভাগ্যবান যে তোমার মতো একজন মানুষকে কাছে পেয়েছিলাম। তুমি আমায় সারাক্ষণ আগলেছ। ভালোবেসেছ। তুমি আমার অন্তরে থেকে যাবে চিরকাল।"

এরপরেই ত্রিশলা ইনস্টায় প্রেমিকের জন্মদিন এবং মৃত্যুদিন উল্লেখ করেন। ত্রিশলার প্রেমিক পৃথিবীতে এসেছিলেন ৭ অক্টোবর ১৯৮৬-তে। চলে যাল ২০১৯-এর ২ জুলাই। একই সঙ্গে তিনি এও বলেন, একটা করে দিন যাবে আর আর তাঁর ভালোবাসা আরও গভীর হবে।

প্রসঙ্গত, ত্রিশলা সঞ্জয় দত্তের প্রথম স্ত্রী রিচা শর্মার মেয়ে। ১৯৯৬-তে ব্রেন টিউমারে মারা যান রিচা। আমেরিকায় তিনি তাঁর দাদুর কাছে বড় হয়েছেন। সঞ্জয় দত্ত পরে বিয়ে করেন মান্যতাকে। তাঁদের দুই সন্তান সাহারান এবং ইকরা।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement