হোমটিভি

রেটিংয়ের বিচারে এ সপ্তাহেও এগিয়ে জি বাংলা

কালার্স বাংলা চ্যানেলে দীর্ঘ দিন ধরেই এক নম্বরে রয়েছে মনসা, দ্বিতীয় মহাপ্রভু শ্রী চৈতন্য, তৃতীয় স্থানে চলে এসেছে নতুন ধারাবাহিক আরব্য রজনী।

  | February 18, 2019 16:11 IST (কলকাতা)
Trp

বিভিন্ন ধারাবাহিকের মুহূর্ত।

Highlights

  • রেটিং-এর বিচারে প্রথম স্থানে রয়েছে জি বাংলা
  • দ্বিতীয় স্থানে এ সপ্তাহে স্টার জলসা
  • তৃতীয় স্থানে রয়েছে কালার্স বাংলা

বৃহস্পতিবারই বার্কের তরফে প্রকাশিত হয়েছে বাংলা টেলিভিশনের ধারাবাহিকের শেষ সপ্তাহের টিআরপি। বাংলার এন্টারটেনমেন্টের জগতে এ বার জিআরপি-তে ২০১৯ সালের ৫ ও ৬ সপ্তাহের (২টিজি +)অনুযায়ী এ বারও নিজেদের এক নম্বর স্থান ধরে রেখেছে জি বাংলা। তবে তাদের মোট সংগ্রহ বেড়েছে। গত সপ্তাহে মোট সংগ্রহ ছিল ৬৩০। এ সপ্তাহে হয়েছে ৬৩৭। দ্বিতীয় স্থানে স্টার জলসা এ সপ্তাহে ৪৬৬, গত সপ্তাহে তারা পেয়েছিল ৪৮০। তিন নম্বরে কালার্স বাংলার টিআরপি ১১২। গত সপ্তাহেও তা ছিল ১১৮। চতুর্থ স্থানে আকাশ আট, তারা পেয়েছে ৯৫, গত সপ্তাহে ছিল ৯৩। তার পরে জি বাংলা সিনেমা চ্যানেলের জিআরপি ৭৩, আগে ছিল ৭৫। এর পরে সোনি আট চ্যানেলের জিআরপি ৭০। আগের সপ্তাহে তারা ছিল ৯১।

ভালোবাসার দিনেই কি নিখিল আর শ্যামার সম্পর্ককে গ্রাস করবে অবিশ্বাস

96381at8

করুণাময়ী রানি রাসমণি সিরিয়ালের একটি দৃশ্য

জি বাংলার এ সপ্তাহের প্রথম দুই স্থানে রয়েছে, কৃষ্ণকলি, করুণাময়ী রাণি রাসমনি। তৃতীয় স্থানে যৌথ ভাবে রয়েছে জয় বাবা লোকনাথ ও  বকুল কথা। ইউকএন্ডে সারেগামাপা-র টিআরপি ৬.৪।


সোমের জন্য মিনুর ভালোবাসা লেখা আছে তুলির ছোঁয়ায়

স্টার জলসাতেও এক নম্বর স্থানে রয়েছে কে আপন কে পর, দ্বিতীয় দেবী চৌধুরানী ও তৃতীয় স্থানে ফাগুন বউ।

tofmbeic

ইরাবতীর চুপকথা সিরিয়ালের একটি দৃশ্য

কালার্স বাংলা চ্যানেলে দীর্ঘ দিন ধরেই এক নম্বরে রয়েছে মনসা, দ্বিতীয় মহাপ্রভু শ্রী চৈতন্য, তৃতীয় স্থানে চলে এসেছে নতুন ধারাবাহিক আরব্য রজনী।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement