হোমটিভি

আত্মহত্যা ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী Sejal Sharma-এর! কেন?

আত্মহত্যা করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী Sejal Sharma। টুইটে একথা জানিয়েছেন, "Dil Toh Happy Hai Ji" ধারাবাহিকের সেজালের সহ অভিনেতা Aru K Verma।

  | January 25, 2020 11:38 IST (Mumbai)
Sejal Sharma

মানসিক চাপে আত্মহত্যা?

Highlights

  • আত্মহত্যআ করলেন সেজাল শর্মা
  • মুম্বইয়ে নিজদের বাড়িতে আত্মহত্যা করেন
  • টুইটে জানিয়েছেন সহ অভিনেতা

আত্মহত্যা করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী Sejal Sharma। টুইটে একথা জানিয়েছেন, "Dil Toh Happy Hai Ji" ধারাবাহিকের সেজালের সহ অভিনেতা Aru K Verma। তিনি জানান, ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র Simmy Khosla ওরফে সেজাল মুম্বইয়ে নিজের বাড়িতে আত্মহত্যা করেন। অঘটনের দিন দশেক আগেও সেজালের সঙ্গে কথা হয়েছে তাঁর। তখনও এমন কাণ্ড করতে চলেছেন অভিনেত্রী বুঝতে পারেননি। ধারাবাহিকে অরু সেজালের ভাই। আরও জানান, তাঁর সঙ্গে খুবই ভালো সম্পর্ক ছিল সেজালের। কেন এমন করলেন! বুঝতে পারছেন না।অনেক প্রতিবেদনে দাবি করা হয়েছে, আত্মহত্যার পিছনে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে কিছুটা সমস্যা হতে পারে। 

Throwback Pic: ছোট্ট Pooja-র কোলে বসে কে?  ,

অরুর কথায়: "অন্ত্যেষ্টির জন্য সেজালের পরিবার দেহ নিয়ে গেছে উদয়পুর। শনিবার সকালে খবর প্রকাশিত হলেও সেজাল সম্ভবত আত্মহত্যা করেছেন শুক্রবারে।"

'Prithvira' অক্ষয়ের পাশে 'সংযুক্তা' Manushi, দেখুন ছবি


উদয়পুরের মেয়ে সেজাল অভিনয়ে পা রাখেন ২০১৭-য়। বেশ কিছু বিজ্ঞাপনে মুখ দেখানোর পর তিনি সুযোগ পান Star Plus-এর এই শো-এ। তার আগে তিনি অভিনয় করেন ওয়েব সিরিজ"Azad Parindey"-য়।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com