হোমবলিউড

শ্যুটিং ছেড়ে সুইমিং পুলে কী করছেন কপিল শর্মার ‘অনস্ক্রিন ওয়াইফ’ সুমনা চক্রবর্তী?

সুমনা চক্রবর্তীকে (Sumona Chakravarti) অনেকেই কপিল শর্মার ‘অনস্ক্রিন ওয়াইফ’ মঞ্জু শর্মা বলেও ডাকেন। সুমনা চক্রবর্তী ‘কমেডি নাইটস উইথ কপিল’, ‘দ্য কপিল শর্মা শো’ এর মতো অনেক কমেডি শোতে তাঁর স্ত্রী বা গার্লফ্রেন্ডের চরিত্রে অভিনয় করে দর্শকদের মাতিয়েছেন।

  | July 01, 2019 12:42 IST (নিউ দিল্লি)
Sumona Chakravarti

সুমনা চক্রবর্তী (Sumona Chakravarti) ইন্সটাগ্রামে নিজের এই ছবি শেয়ার করেছেন

Highlights

  • সুইমিং পুলে আরাম করছেন সুমনা
  • একেবারে অন্য লুকে সুমনা চক্রবর্তী
  • কপিল শর্মার অনস্ক্রিন ওয়াইফ সুমনার এই ছবি ভাইরাল

কপিল শর্মার শোয়ে যেমন অনিবার্য কপিল শর্মা (Kapil Sharma) তেমনই অনিবার্য তাঁর অনস্ক্রিন ওয়াইফ এবং ‘দ্য কপিল শর্মা শো'য়ের (The Kapil Sharma Show) ‘ভূরি' সুমনা চক্রবর্তী (Sumona Chakravarti)। নিজের অভিনয় ও হাসানোর দুরন্ত ক্ষমতা দিয়ে মানুষের মনোযোগ ইতিমধ্যেই আকর্ষণ করেছেন তিনি। সুমনাকে কমেডি নাইটস উইথ কপিল শর্মাতে কপিলের স্ত্রীর ভূমিকায় সকলেই মনে রাখবেন। বাস্তব জীবনে নিজের ব্যস্ত রুটিন থেকে সামান্য সময় বের করে এখন সুমনা কী করছেন জানেন? সম্প্রতি সুমনা চক্রবর্তী তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি শেয়ার করেছেন। এই সুমনা এক অন্য সুমনা! সুইমিং পুলের নীল জলে আরামে করছেন তিনি। ছবিতে সুমনা চক্রবর্তীর (Sumona Chakravarti) লুক আর মেজাজ দু'টোই নজর কাড়ছে অনুরাগীদের। 

অবসর নিয়ে পার্টি দিলেন যুবরাজ সিং! কে, কে পেলেন আমন্ত্রণ?

Love her but leave her wild. - Atticus .

A post shared by Sumona Chakravarti (@sumonachakravarti) on



টিভির পর্দার অভিনেত্রী সুমনা চক্রবর্তী (Sumona Chakravarti) এই ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন 'লাভ হার, বাট লিভ হার ওয়াইল্ড।' এই ছবিতে দেখা যাচ্ছে, শ্যুটিংয়ের ব্যস্ততা থেকে সময় বের করে সুইমিং পুলে নিজেকে ডুবিয়ে রেখেছেন সুমনা চক্রবর্তী (Sumona Chakravarti)। ছবিতে সুমনার চোখের গগলস তার লুককে আরও চমত্কারভাবে তুলে ধরেছে। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এই ছবিতে লাইকের বন্যা বয়ে গিয়েছে। ‘দ্য কপিল শর্মা শো'য়ের জনপ্রিয় মুখ সুমনা চক্রবর্তী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। এর আগেও তিনি নিজের কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। এই ছবিতে মেকআপ হীন সুমনাকে আরও সুন্দর দেখাচ্ছে। 

বলিউডের প্রতি একরাশ খেদ নিয়ে অভিনয় ছাড়ছেন 'দঙ্গল' গার্ল! আসল কারণ কী?

সুমনা চক্রবর্তীকে (Sumona Chakravarti) অনেকেই কপিল শর্মার ‘অনস্ক্রিন ওয়াইফ' মঞ্জু শর্মা বলেও ডাকেন। সুমনা চক্রবর্তী ‘কমেডি নাইটস উইথ কপিল', ‘দ্য কপিল শর্মা শো' এর মতো অনেক কমেডি শোতে তাঁর স্ত্রী বা গার্লফ্রেন্ডের চরিত্রে অভিনয় করে দর্শকদের মাতিয়েছেন। কমেডি শো ছাড়াও সুমনা ‘কসম সে', ‘কস্তুরি', ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়' এবং ‘জামাই রাজা'র মতো সিরিয়ালেও নিজের অভিনয়ের দাপট দেখিয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement