হোমবলিউড

ট্যুইট করে জাহ্নবী-ঈশানকে অভিনন্দন ধড়কের প্রযোজক করণ জোহারের

নতুন দুই তারকার উদ্দেশ্যে করণ লিখেছেন, “আরও অনেক কিছু পাওয়ার অপেক্ষা রইল। নতুন পথ, নতুন জার্নি তোমাদের জন্য অপেক্ষা করে আছে।"

  | July 29, 2018 12:49 IST (নিউ দিল্লি)
Janhvi Ishaan

সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ধড়ক থেকে জাহ্নবী ও ঈশানের নতুন ছবি

Highlights

  • প্রথম সপ্তাহেই 54 কোটি রোজগার ধড়কের
  • জাহ্নবী ও ঈশানের জন্য শুভেচ্ছা-ট্যুইট করণের
  • সিনেমা জগতে তোমাদের স্বাগত- লিখেছেন করণ

বলিউডে জার্নি শুরু করার পর অন্যদের আশীর্বাদ তো ছিলই, কিন্তু ধড়কের প্রযোজকের কাছ থেকে পাওয়া এই ট্যুইট শুভেচ্ছাটি জাহ্নবী কাপুর আর ঈশান খট্টরের কাছে এক অন্য প্রাপ্তি।

এক সপ্তাহ হল মুক্তি পেয়েছে ধড়ক। তারপরেই শনিবার করণ জোহর একটি ট্যুইট করেন। বলিউডে নতুন দের সুযোগ করে দেন যারা সেই তালিকায় অন্যতম প্রথম সারির নাম করণের। বিশেষ করে বহু বিখ্যাত অভিনেতা অভিনেত্রীদের সন্তানদের হাত ধরে এই জগতে নিয়ে আসার ক্ষেত্রে করণ আগে এগিয়ে যান। ঈশান খট্টর অবশ্য এর আগে ইরাণের পরিচালক মাজিদ মাজিদির সিনেমা বিয়ন্ড দ্য ক্লাউডসে অভিনয় করেছেন। কিন্তু জাহ্নবী কাপুরের কাছে বলিউডের সিড়িতে পা দেওয়ার জন্য ধড়কই প্রথম ধাপ।     

নতুন দুই তারকার উদ্দেশ্যে করণ লিখেছেন, “আরও অনেক কিছু পাওয়ার অপেক্ষা রইল। নতুন পথ, নতুন জার্নি তোমাদের জন্য অপেক্ষা করে আছে। ভালো ভালো সিনেমা করো আর নিরবিচ্ছিন্নভাবে শিখে যাও। ধরমা প্রোডাকশনের পক্ষ থেকে তোমাদের জন্য রইল ভালোবাসা।“

ট্যুইটারে লেখার সাথে ধড়ক সিনেমার একটি নতুন ছবিও পোস্ট করেছেন তিনি। জাহ্নবী ও ঈশান উদয়পুর থেকে কলকাতা পালিয়ে আসার পর এই শহরে এসে বিয়ে করার একটি দৃশ্যের ছবি নিজের লেখার সাথেই পোস্ট করেছেন করণ জোহর।


 

 

সিনেমার পরিচালক শশাঙ্ক খৈতানও ধড়ক নিয়ে একটি ট্যুইট করেছেন। তিনি লিখছেন, “চিরন্তন প্রেমকে খোঁজার জন্য মধু এবং পার্থবীর এই জার্নি, আর জীবনে রূঢ় বাস্তব গুলো একের পর এক অতিক্রম করা- এই জীবনের অন্যতম কঠোর সত্য।" 

 

 

ধড়ক আসলে প্রযোজক করণের পক্ষে অন্য এক অনুভূতির জায়গাও। শ্রীদেবীর ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে করণ ছিলেন অন্যতম। এই বছরের ফেব্রুয়ারি মাসেই মৃত্যু হয় শ্রীদেবীর। বারেবারেই সিনেমার নানান প্রোমোশনে মায়ের কথা উঠে এসেছে জাহ্নবীর গলায়।

মারাঠি ব্লকবাস্টার সায়রাতের হিন্দি রিমেক হল ধড়ক। এই নিয়ে সম্প্রতি পিটিআইকে করণ জোহর জানিয়েছেন: "আমি ভীষণই টেনশনে ছিলাম এবং এখনও আছি। পুরনো কোনও শিল্পকেই নতুন করে তুলে আনতে হলে বা তাঁর বদল ঘটাতে গেলে সবসময়ই মানসিক ভয় কাজ করে। ধড়ককে সায়রাতের সাথে তুলনা করা যায় না, এটিকে বরং আমার মতো ফ্যানের তরফে সামান্য অর্ঘ্য বলা যায়। "

এদিকে, জাহ্নবী বা ঈশানের আসন্ন কোনও সিনেমা নিয়ে এখনই কোনও খবর নেই। এখনও অব্দি বক্স অফিসে 54 কোটি টাকা রোজগার করেছে ধড়ক, আশা আছে অঙ্কের পরিমাণ আরও বাড়বে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement