হোমবলিউড

মায়ের সঙ্গে কথা বলতে গিয়ে মনে পড়ে গেল পুরনো ক্ষত: বলছেন টুইঙ্কেল

‘পুরনো ক্ষত যেন ফের ফিরে এল’— লিখেছেন টুইঙ্কেল। তবে সেগুলো কী তিনি স্পষ্ট ভাবে বলেননি।

  | October 10, 2018 15:48 IST (New Delhi)
Twinkle Khanna

টুইঙ্কেল খান্না ও ডিম্পল কপাডিয়া

Highlights

  • ‘‘বিভিন্ন জনের সঙ্গে কথা বলে নানা গল্প শুনতে পাচ্ছি’’— লেখেন টুইঙ্কেল
  • তনুশ্রী দত্তকে সমর্থন জানিয়েছেন টুইঙ্কেল খান্না
  • কাজের জায়গায় সুরক্ষা চাওয়া মানুষের মৌলিক অভিকার, বলছেন টুইঙ্কেল

‘পৃথিবীর সব সাহসী মেয়েরা যাতে পৃথিবীকে আরও সুরক্ষিত করে রাখতে পারেন’— টুইটারে #মি টু সম্পর্কে লিখতে গিয়ে এমনটাই বলেছেন টুইঙ্কেল খান্না। সেখানে তিনি লিখেছেন তিনি ও তাঁর মা ডিম্পল কপাডিয়া দু’জনেই র্কমজীবি মহিলা। তারা তাই কর্মক্ষেত্রে হেনস্থা নিয়ে আলোচ‌নার সময়ে এ সব বিষয় উঠে এসেছে। ‘পুরনো ক্ষত যেন ফের ফিরে এল’— লিখেছেন টুইঙ্কেল। তবে সেগুলো কী তিনি স্পষ্ট ভাবে বলেননি। এখন টুইঙ্কেল স্বামী অক্ষয় কুমার ও মেয়ে নিতারার সঙ্গে ইতালিতে ছুটি কাটাচ্ছেন। কিন্তু বলিউডে ক্রমাগত উঠে আসা হেনস্থার অভিযোগ তার মনে দাগ কেটেছে। এর আগেও তিনি তনুশ্রী দত্তের নানা পাটেকরের বিরুদ্ধে আনা অভিযোগের পরে তাকে সমর্থন জানিয়ে টুইটারে মি টু নিয়ে লিখেছিলেন।

‘‘বিভিন্ন জনের সঙ্গে কথা বলে নানা গল্প শুনতে পাচ্ছি, মায়ের সঙ্গে কথা হচ্ছিল একজন কর্মজীবি মহিলাকে কী কী অভিজ্ঞতার সামনে পড়তে হয়। পুরনো ক্ষতগুলো সব মনে পড়ে গেল। তবে ভালই হল।’’— লেখেন টুইঙ্কেল।

রাজেশ খান্না ও ডিম্পল কপাডিয়ার মেয়ে ৪৩ বছরের টুইঙ্কেল এখন একজন লেখিকা হলেও অভিনয় দিয়েই নিজের কেরিয়ার তিনি শুরু করেছিলেন। পরে তা বাদ দিয়ে তিনি ইন্টিরিয়র ডিজাইন ও লেখালেখি বেছে নেন।

 


 

সম্ভবত তিনি অলোকনাথের বিরুদ্ধে বিনিতা নন্দের আনা ধর্ষণের অভিযোগ প্রসঙ্গেই এ কথা লেখেন। মি টু আন্দোলন ভারতে নতুন করে সাড়া জাগিয়েছে তনুশ্রী দত্তের ২০০৮ সালের একটি অভিযোগকে নতুন করে সামনে আনার পরে। টুইঙ্কেল তনুশ্রীকে সমর্থনও জানান। পরে প্রিয়াঙ্কা চোপড়া, পরিনীতি চোপড়া, স্বরা ভাস্কর, সোনম কাপুরও তাকে সমর্থন জানান। তবে টুইঙ্কেলকে ধন্যবাদ জানিয়েও তনুশ্রী লেখেন আপনার স্বামী কিন্তু হাউজফুল ৪ সিনেমায় নানা পাটেকরের সঙ্গেই কাজ করছেন।

তনুশ্রী সম্পর্কে টুইঙ্কেলের টুইট.

 

 

নানা পাটেকর ও আলোকনাথ ছাড়াও সম্প্রতি পরিচালক বিকাশ বহেল, অভিনেতা রজত কাপুর, গায়ক কৈলাশ খেরের বিরুদ্ধে একই ধরনের অভিযোগ উঠেছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement