হোমবলিউড

বাবাকে স্মরণ মেয়ের: সাদা-কালোয় রাজেশের গলা জড়িয়ে টুইঙ্কল

রাজেশের কলার দেওয়া গুরু পাঞ্জাবি আর সাদা চোস্ত সেসময়ের নব্য প্রজন্মের ভীষণ পছন্দের ছিল। আজকের দিনে তাই বাবাকে নিয়ে হিয়া নস্টাল বড় মেয়ে টুইঙ্কল খান্নার

  | July 19, 2019 14:00 IST (নিউ দিল্লি)
Twinkle Khanna

আয় খুকু আয়.... (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "তুমি আজও আমার হৃদয়ে আছ" লিখেছেন টুইঙ্কল খান্না
  • রাজেশ-ডিম্পলের বড় মেয়ে টুইঙ্কল
  • টুইঙ্কর-রাজেশের জন্ম এক দিনে!

শুক্রবার মানেই স্মৃতির সরণী বেয়ে পিছু হাঁটার দিন। আর আজকের দিনেই আমাদের ছেড়ে চলে গেছেন হিন্দি ছবির প্রথম সুপারস্টার রাজেশ খান্না (Rajesh Khanna's Death Anniversary)। যাঁর ঘাড় বেঁকিয়ে তাকানো, চুলের স্টাইল, রোম্যান্টিসিজম--- অন্ধের মতো অনুসরণ করত সাতের দশক। বিশেষ করে রাজেশের কলার দেওয়া গুরু পাঞ্জাবি আর সাদা চোস্ত সেসময়ের নব্য প্রজন্মের ভীষণ পছন্দের ছিল। আজকের দিনে তাই বাবাকে নিয়ে হিয়া নস্টাল বড় মেয়ে টুইঙ্কল খান্নার (Twinkle Khanna)। ছেলেবেলার সাদা-কালো ছবি পোস্ট করে বাবাকে, বাবার সঙ্গে কাটানো সময়কে স্মরণ করেছেন তিনি। ছবি বলছে, রাজেশ এখানে সুপারস্চার ননন, সুপার ফাদার। দুই মেয়ে টুইঙ্কল আর রিঙ্কিকে নিয়ে মেতে আছে। বাবার গলা জড়িয়ে আছেন টুইঙ্কল। ছবির তলায় আবেগ মাখানো ক্যাপশন, "লক্ষ যোজন দূরে থেকেও তুণি আজও আমার হৃদয়ে।" প্রসঙ্গত, টুইঙ্কল আর রাজেশ একই তারিখে ২৯ ডিসেম্বর জন্মেছেন। 

দেখুন টুইঙ্কলের সেই পোস্ট:


Still lives on-in my heart and within all the millions who made space for him in theirs..


A post shared by Twinkle Khanna (@twinklerkhanna) on


রাজেশ-ডিম্পলের বড় মেয়ে টুইঙ্কল খান্না মা-বাবার মতোই বলিউডে এসেছিলেন ১৯৯৫-এ। বরসাত (Barsaat) ছবি দিয়ে। এরপর সলমন খআনের সঙ্গে যব প্যয়ার কিসি সে হোতা হ্যায়, শাহরুখ খানের সঙ্গে বাদশা, আমির খানের সঙ্গে মেলা ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করেন। কিব্তু বলিউডের তিন খানও তাঁর কেরিয়ার চাঙা করতে পারেননি। পরপর কয়েকটি ছবি ফ্লপ হওয়ার পর শেষে টুইঙ্কল ছবির দুনিয়া থেকে সরে যান। ২০০১-এ তাঁকে শেষ দেখা গেছে লাভ কে লিয়ে কুছ ভি করেগা ছবিতে।  

ছবির দুনিয়া থেকে সরে আসার পর টুইঙ্কল বিয়ে করেন অক্ষয় কুমারকে। আক্কির ঘরনি, ছেলে আরভ ও মেয়ে নিতারার মা হওয়ার পাশাপাশি সফল লেখিকাও। টুইঙ্কলের তিনটি বই মিসেস ফানি বোনস, দ্য লেজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ অ্যান্ড আর পায়জামাস অআর ফরগিভিং বেস্ট সেলারের তকমা পেয়েছে। এছাড়াও টুইঙ্কলের প্রযোজনায় প্যাডম্যান (PadMan) অন্যতম সফল-চর্চিত ছবি।  





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement