হোমবলিউড

#BoycottKapilSharma: সিধুর পাশে দাঁড়ানোয় ‘কপিল শর্মা শো’ থেকে বাদ পড়তে পারেন খোদ কপিলই?

FWICE সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশনের কাছে একটি বিবৃতি জারি করে জানায় যে প্রাক্তন ক্রিকেটার তথা রাজনীতিবিদ সিধুকে তাঁর মন্তব্যের জন্য ক্ষমা চাওয়া উচিত।

  | February 20, 2019 11:21 IST (নিউ দিল্লি)
Kapil Sharma Navjot Singh Sidhu

দ্য কপিল শর্মা (The Kapil Sharma Show) শোয়ে কপিল শর্মা ও সিধু

Highlights

  • আমাদের স্থায়ী সমাধান খুঁজতে হবে; কপিল শর্মা
  • পুলওয়ামা নিয়ে মন্তব্যের বিতর্কে সিধুর পাশে কপিল
  • কপিল শর্মা শোয়ে সিধুর জায়গায় এসেছেন অর্চনা পূরণ সিং

দেশজুড়ে এখন কেবলই খুন কা বদলা খুন নিয়েই চিন্তা। যারা এই খুন কা বদলা খুনে আস্থা রাখছেন না তাঁদের উপরেই এসে পড়ছে উগ্র ‘দেশপ্রেমী'দের কোপ। পুলওয়ামা বিষয়ে গোটা পাকিস্তানকে দোষারোপ করা যায় না বলে ‘বেফাঁস'  মন্তব্য করে সমস্যায় পড়েছেন প্রাক্তন ক্রিকেটার তথা কংগ্রেসের রাজনীতিবিদ নভজোত সিধু। চন্ডীগড়ের একটি অনুষ্ঠানে সিধুর সমর্থনে কথা বলায় এবার কোপের মুখে কমেডিয়ান কপিল শর্মাও। কপিল বলেছিলেন, তাঁর কমেডি সিরিজ কপিল শর্মা শো থেকে নবজোত সিং সিধুকে নিষিদ্ধ করা বা বরখাস্ত করা কখনও স্থায়ী সমাধান হতে পারে না। তাঁর পর থেকেই কপিল শর্মাকেই তাঁর নামের শো থেকেই বাদ দেওয়ার ধুয়ো উঠেছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

শনিবার, সিধুর জায়গায় অর্চনা পূরন সিং কপিল শর্মার শোতে গিয়েছিলেন, যদিও এটি অস্থায়ী বদল নাকি স্থায়ী তা স্পষ্ট নয়। ডিএনএ এবং টাইমস অফ ইন্ডিয়া সূত্রের খবর, গতকাল চন্ডীগড়ের একটি ড্রাগ-বিরোধী অনুষ্ঠানে কপিল শর্মা বলেন, “আমি মনে করি, শো থেকে সিধুকে সরিয়ে নেওয়া বা তাঁকে নিষিদ্ধ ঘোষণা করাটা সমাধান নয়। যদি তাঁকে বের করে দেওয়াটাই স্থায়ী সমাধান হত তাহলে উনি নিজেই শো থেকে নিজেকে সরিয়ে নিতেন। আমাদের স্থায়ী সমাধান খোঁজা দরকার।" 

পাক গায়ক আতিফ আসলামের গান নিজের সিনেমা 'নোটবুক' থেকে বাদ দিলেন সলমান খান!

টুইটারে এই আক্রমণ নিয়ে কপিল শর্মা অবশ্য নিয়ের মতো করেই প্রতিক্রিয়া জানিয়েছেন,”#বয়কট কপিলশর্মা আজকের শীর্ষ প্রবণতার মধ্যে রয়েছে, সৌজন্যে নানা ধরণের টুইট! যেমন "#বয়কট কপিলশর্মা, এইবার ওর পুরো মাথা খারাপ হয়ে গেছে!” বা “এত সাহস আসে কোত্থেকে, কপিল?”


গত সপ্তাহে, পুলওয়ামা হামলার বিষয়ে নবজোত সিং সিধু বলেন, “কয়েকজন লোকের জন্য আপনি কি পুরো জাতিকে দোষারোপ করতে পারেন নাকি কেবল একজনকেই দোষারোপ করতে পারেন?” তিনি আরও বলেন, “এই আক্রমণ কাপুরুষোচিত ভয়ঙ্কর কাজ এবং আমি দৃঢ়ভাবে এর নিন্দা জানাচ্ছি। হিংসা সর্বদাই নিন্দনীয় এবং যারা এটি করেছে তারা অবশ্যই শাস্তি পাবে।"

কপিল শর্মা শো থেকে সিধুকে বাদ দেওয়া হবে নাকি সিরিজটাই নিষিদ্ধ করা হবে এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে প্রায় খাপ পঞ্চায়েত বসে যায়। শনিবার জানানো হয় যে, নবজোত সিং সিধুর জায়গায় আসছেন অর্চনা পূরন সিং। যদিও এই টুইটে সাফ উল্লেখ নেই যে অর্চনা সত্যিই সিধুকে পুরোপুরি সরিয়ে দিয়ে তাঁর জায়গায় আসছেন কিনা।

 

 

পুলওয়ামা-কাণ্ডের জেরে আতিফের গাওয়া ‘বারিষে' ইউটিউব থেকে সরালো টি-সিরিজ

সপ্তাহান্তে, ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ ফেডারেশন (এফওয়াইইসিসি) সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশনের কাছে একটি বিবৃতি জারি করে জানায় যে প্রাক্তন ক্রিকেটার তথা রাজনীতিবিদ সিধুকে তাঁর মন্তব্যের জন্য ক্ষমা চাওয়া উচিত। বিবৃতিতে লেখা হয়, “সামাজিক ও জাতীয় স্বার্থে, FWICE এর পাঁচ লক্ষ কর্মচারীর তরফে আমরা আপনাকে অনুরোধ জানাচ্ছি যে, সীমান্তে দায়িত্ব পালন করার সময় যে জওয়ানরা তাঁদের জীবন উৎসর্গ করেছেন তাঁদের কাছে যতক্ষণ না ক্ষমা চাওয়া হচ্ছে ততক্ষণ আপনারা কপিল শর্মা শো থেকে ওকে বাদ দিন”।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement