হোমআঞ্চলিক

‘বিসর্জন’-এর পরের গল্প শোনাতে আসছে ‘বিজয়া’, প্রকাশিত হল তার দু’টি পোস্টার

  | November 28, 2018 19:24 IST (কলকাতা)
Abir Chatterjee

পোস্টার লঞ্চের অনুষ্ঠানে জয়া এহসানের সঙ্গে আবির চ্যাটার্জি।

পোস্টারে দেখা যাচ্ছে সিঁথিতে সিঁদুর দিয়ে দাঁড়িয়ে পদ্মা অর্থাৎ জয়া এহসান। একটি পোস্টারে তার পাশে কৌশিক অন্যটিতে আবির।

পদ্মা, নাসির আলি, গণেশ মণ্ডল এখনও বাঙালির মন জুড়ে। ওপার বাংলার পদ্মা আর এ পার বাংলার নাসিরকে ভালোবেসে ফেলেছিলেন দু'পারের মানুষজনই। ঠিকই ধরেছেন বিসর্জন সিনেমার কথাই বলছি। গত বছর জাতীয় পুরস্কার পেয়েছিলো বিসর্জন। এ বার তারই সিক্যুয়েল ‘বিজয়া' নিয়ে আসছেন পরিচালক  কৌশিক গাঙ্গুলি। সম্প্রতি একসঙ্গে প্রকাশিত হল বিজয়ার দু'টি পোস্টার। সেখানে উপস্থিত ছিলেন আবির চ্যাটার্জী, জয়া এহসান, কৌশিক গঙ্গোপাধ্যায়, গৌতম ঘোষ ও প্রযোজক সুপর্ণকান্তি করাতি।

পোস্টারে দেখা যাচ্ছে সিঁথিতে সিঁদুর দিয়ে দাঁড়িয়ে পদ্মা অর্থাৎ জয়া এহসান। একটি পোস্টারে তার পাশে কৌশিক অন্যটিতে আবির।

দেখে নিন বিজয়ার সদ্য প্রকাশিত দু'টি পোস্টারঃ

s1buqr5o

বিজয়ার পোস্টারে কৌশিক গাঙ্গুলি ও জয়া এহসান।


9abbohjo

বিজয়ার পোস্টারে আবির চ্যাটার্জির সঙ্গে জয়া এহসান।

 

এই সিনেমার মূল ভাবনা ভারত ও বাংলাদেশের সংস্কৃতির মেলবন্ধন। দু'টি পৃথক ধর্মের মানুষের মধ্যে ভালোবাসার গল্প। বিসর্জনের শেষে নাসির আলি চলে গিয়েছিল পদ্মার জীবন থেকে। এ বার কী তবে তার ফিরে আসার পালা? জানা গেল, এই গল্পে পদ্মা ও গণেশ মন্ডল কলকাতায় আসেন। আর সিনেমার সিংহভাগের শুটিং হয়েছে কলকাতাতেই।

গলা পৌঁছত অসীম উচ্চতায়, সেলাম সেই গায়ককে

সাধারণত বিসর্জনের পরে আসে বিজয়া। সেটাই নিয়ম। তাই আগামী বছরের শুরুতেই আসতে চলেছে অপেরা মুভিজ প্রযোজিত বিজয়া।

jti0c3vo

পোস্টার লঞ্চের অনুষ্ঠানে বিজয়ার গোটা টিম।

কিশোর কুমার জুনিয়রের পর কৌশিক গাঙ্গুলির পরবর্তী ছবি বিজয়া মুক্তি পাবে সম্ভবত আগামী বছরের শুরুতেই। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

বিনোদনের আরও খবর দেখুন এখানে

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement