হোমটিভি

যতই হোক ঝগড়া-বিবাদ, তবু ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’

  | June 08, 2019 17:57 IST (কলকাতা)
Sahsurbari Jindabad

সাংবাদিক সম্মেলনে 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'

মেগার গল্প একদম ভিন্ন স্বাদে। শাশুড়ি-বউমার চেনা কূট-কটালির বেড়া টপকে এখানে উঠে আসছে দুই পরিবারের কাহিনি। যেখানে দুই একটি পরিবার পুরুষ বিদ্বেষী। আরেকটি নারী বর্জিত। নারী দুই পরিবারই মনে করে নারী-এবং পুরুষ ছাড়াই তাঁরা দিব্য আছেন। তাই ভবিষ্যতেও তাঁরা এমনটাই থাকবেন।

নাম থেকে ভাববেন না প্রসেনজিত-ঋতুপর্ণার সুপারহিট ছবির রিমেক হচ্ছে। ওই একই নাম নিয়ে আগামী ১০ জুন থেকে কালার্স বাংলায় (Colors Bangla) আসতে চলেছে নতুন মেগা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ' (Shasurbari Jindabad)। আদ্যন্ত কমেডিতে মোড়া এক টানটান পারিবারিক ছবি উঠে আসবে এই মেগায় (new mega)।

মেগার গল্প একদম ভিন্ন স্বাদে। শাশুড়ি-বউমার চেনা কূট-কটালির বেড়া টপকে এখানে উঠে আসছে দুই পরিবারের কাহিনি। যেখানে দুই একটি পরিবার পুরুষ বিদ্বেষী। আরেকটি নারী বর্জিত। নারী দুই পরিবারই মনে করে নারী এবং পুরুষ ছাড়াই তাঁরা দিব্য আছেন। তাই ভবিষ্যতেও তাঁরা এমনটাই থাকবেন।

কিন্তু শেষপর্যন্ত এই জেদ বজায় থাকল কই! দুই পরিবারের দুই ছেলে-মেয়ে কিংশুক আর মিষ্টু জড়িয়ে গেল ভালোবাসার জালে। তারপর অনেক দ্বন্দ্ব, অনেক টানাপোড়েন। এবং মধুরেণ সমাপয়েত হিসেবে কিংশুকের নারীবর্জিত পরিবারেই বউমা হয়ে আসে মিষ্টু। তারপর? জানতে গেলে দেখতে হবে নতুন মেগা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ' (Shasurbari Jindabad)। প্রতি সোম থেকে শুক্র রাত সাড়ে নটায়।

সম্প্রতি, এক সাংবাদিক বৈঠকে আনুষ্ঠানিক ঘোষণা হয় ধারাবাহিকের। সেখানেই রুমি জানান, সিনেমার নামে নাম হলেও গল্প একদম ভিন্ন। এখনও মেয়েদের কাছে যে শ্বশুরবাড়িই আসল সেটাই বলবে এই মেগা।। চ্যানেলের বিজনেস হেড রাহুল চক্রবর্তীর কথায়, কালার্স (Colors Bangla) সবসময়েই বাংলার অনুভূতির সঙ্গে জড়িয়ে আছে। সেরকমই এক বিশেষ অনুভূতির গল্প বলবে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ' (Shasurbari Jindabad)। মেগায় কিংশুক আর মিষ্টু হয়েছেন নবাগত মৈনাক আর ঐশ্বর্য সেন। কিংশুকের বাবা যুধাজিত ব্যানার্জি। দুই কাকা কৌশিক চক্রবর্তী, শুভ্রজিত দত্ত। এছাড়াও আছেন মল্লিকা মজুমদার, সোহিনী, অনুরাধা রায় প্রমুখ। চিত্রনাট্য লিখেছেন হৃষিতা ভট্টাচার্য। প্রযোজনায় অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড। পরিচালনায় মনোজিত মজুমদার।




  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement