হোমবলিউড

Inshallah: আমির না সলমন? বাছতে গিয়ে দুই খানকেই না পেয়ে 'বিষণ্ণ' আলিয়া ভাট!

সোমবার, এক টুইটে খোদ সলমন খান জানিয়েছেন, ২০২০-র ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল "ইনসাল্লাহ"র। কিন্তু সম্ভবত সেই জায়গায় মুক্তি পাবে "কিক ২"। সেই টুইট দেখেই ভেঙে পড়েন আলিয়া।

  | August 29, 2019 12:46 IST (নয়া দিল্লি)
Inshallah

এখনও খান ভাইদের সঙ্গে দেখা যায়নি আলিয়াকে (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • সলমনের সঙ্গে আলিয়ার প্রথম ছবি 'ইনসাল্লাহ'
  • ওশো-র বায়োপিকের জন্য আগেও তাঁর সঙ্গে আলোচনা হয়েছে
  • 'ইনসাল্লাহ'-য় অভিনয় করবেন বলে নাকি অনেক কাজ ছেড়েছেন নায়িকা

শ্যাম রাখবেন না কূল? এই দোটানায় পড়ে শ্যামকে রেখে কূল হারিয়েছিলেন শ্রীরাধা। আলিয়া ভাটের (Alia Bhatt) যেন তাঁর থেকেও খারাপ দশা। সলমন খানের (Salman Khan) ছবি 'ইনসাল্লাহ'য় (Inshallah) কাজ করবেন বলে নাকি ফিরিয়ে দিয়েছেন আমির খানের (Aamir Khan) 'ওশো' ছবিতে অভিনয়ের অফার। পরিচালক সঞ্জয় লীলা বনশালির সঙ্গে সলমন খানের সাম্প্রতিক মনোমালিন্যে থমকে গেছে 'ইনসাল্লাহ'র কাজ। এখন ব্যাপার-স্যাপার দেখে মাথায় হাত পড়েছে আলিয়া ভাটের। সলমন-সঞ্জয় লীলা বনশালি কম্বো প্যাকের হাতছানি কে এড়াতে পারে! আলিয়াও পারেননি। এখন তাঁর শ্যাম-কূল অর্থাৎ, আমির-সলমন দু-জনেই বিশ বাঁও জলে। হাতছাড়া আরও ভালো ভালো একমুঠো অফার। আর এই সব দেখেশুনে একেবারে মুষড়ে পরেছেন মহেশ ভাটের ছোট মেয়ে।     

না জেনেই আলিয়ার GIF ট্যুইট করলেন হার্শল গিবস

সোমবার, এক টুইটে খোদ সলমন খান জানিয়েছেন, ২০২০-র ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল "ইনসাল্লাহ"র। কিন্তু সম্ভবত সেই জায়গায় মুক্তি পাবে "কিক ২"। সেই টুইট দেখেই ভেঙে পড়েন আলিয়া।






ভাই ফয়জল সিনেমা পরিচালনা করছেন, জানেন না দাদা অমির খান

আর মনখারাপ হবে নাই বা কেন! কেরিয়ারগ্রাফ যতই উর্ধ্বমুখী হোক, এখনও আমির বা সলমন কোনও খান ভাইয়ের সঙ্গেই যে কাজ করা হয়নি আলিয়ার! "ইনসাল্লাহ"-র কাজ শুরু হলে ভাইজানের সঙ্গে তাঁর অনস্ক্রিন কাজ হয়েই যেত। আবার ইনসাল্লাহ-র অফার না পেলে তিনি হয়ত কাজ করতেন আমি খানের 'ওশো'তে। পুরোটাই ভেস্তে যাওয়ায় শুধুমাত্র 'ডিয়ার জিন্দেগি'তে শাহরুখ খানের সঙ্গে কাজ করেই দুধের স্বাদ ঘোলে মেটাচ্ছেন নায়িকা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement