হোমবলিউড

জালেবি'র উলটো চুমুর মীমে ভরে গেছে ইন্টারনেট.. রইল সেরা 18 টি মীম

পোস্টারে দেখা যাচ্ছে, ট্রেনের ইমারজেন্সি জানলা থেকে একটি মেয়ে (রিয়া চক্রবর্তী) নীচে দাঁড়িয়ে থাকা একটি ছেলেকে (বরুণ মিত্র) উলটো হয়ে চুম্বন করছে। ট্রেনের জানলা দিয়ে অন্য যাত্রীরা তাঁদের দেখছেন।

  | September 04, 2018 16:07 IST (নিউ দিল্লি)
Jalebi

জালেবি সিনেমার পোস্টার নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে অজস্র মীমস

Highlights

  • 'জলবী'-র পোস্টার রিলিজ
  • সোশ্যাল মিডিয়া-তে এই নিয়ে খুব মজা করা হচ্ছে
  • লিড রোলে আছে রিয়া চক্রবর্তী এবং বরুন মিত্র

জন্মাষ্টমী উপলক্ষ্যে বিশেষ ফিল্মসের আসন্ন চলচ্চিত্র 'জালেবি-দ্য ইটারনাল টেস্ট অফ লাভ' এর পোস্টার মুক্তি পেল। মহেশ ভাট এবং মুকেশ ভাটের বিশেষ ফিল্মস দ্বারা প্রযোজিত এই সিনেমার পোস্টারটি মুক্তি পাওয়ার পরেই নেটিজেনরা মজার মজার সব মীম বানিয়ে ভাইরাল করে ফেলেছেন। পোস্টারে দেখা যাচ্ছে, ট্রেনের ইমারজেন্সি জানলা থেকে একটি মেয়ে (রিয়া চক্রবর্তী) নীচে দাঁড়িয়ে থাকা একটি ছেলেকে (বরুণ মিত্র) উলটো হয়ে চুম্বন করছে। ট্রেনের জানলা দিয়ে অন্য যাত্রীরা তাঁদের দেখছেন।

জালেবি সিনেমায় রিয়া চক্রবর্তীর সঙ্গে দেখা যাবে বরুণ মিত্রকে। এই চলচ্চিত্রের মাধ্যমেই তাঁর কর্মজীবন শুরু করতে চলেছেন বরুণ। চলচ্চিত্রের এই পোস্টার ইন্টারনেটে রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে। ফেসবুক, টুইটার, এবং ইন্সটাগ্রাম- সমস্ত সোশ্যাল মিডিয়াতেই জালেবির এই পোস্টার নিয়ে পরিহাস শুরু হয়ে গিয়েছে।

 

মীমস গুলি পড়ুন-



 

 

A post shared by Galli Gang (@galli.gang) on

 

(@sarcastic.engineer) on

 

 

 

A post shared by Galli Gang (@galli.gang) on

 

 

A post shared by 90's kids (@90skids_memes) on

 

 

জালেবি সিনেমার প্রযোজনার দায়িত্বে আছে মহেশ ভাট এবং মুকেশ ভাটের প্রযোজনা সংস্থা বিশেষ ফিল্মস। 'জালেবি' সম্পর্কে মহেশ ভাট বলেন, “পুরনো সমস্ত কিছুই যখন শেষ হয়ে যায় আর নতুন কিছুই ঘটে না তখন কীভাবে জীবন কাটানো যায় সেই  নিয়েই এই সিনেমার গল্প।”

টেলিভিশন অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশী এই সিনেমার মাধ্যমেই বলিউডে পা রাখছেন। এর আগে তিনি 'কাবুল হ্যায়', 'ভিরা' এবং রিয়েলিটি শো 'বিগ বস'-এ কাজ করেছেন। এই সিনেমার পরিচালনায় রয়েছেন পুষ্পদীপ ভরদ্বাজ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement